সন্ন্যাসীর সাথে দেখা করে জৈন রীতিনীতি জানলেন সালমান
সন্ন্যাসীর সাথে দেখা করে জৈন রীতিনীতি জানলেন সালমান

সংগৃহীত ছবি

সন্ন্যাসীর সাথে দেখা করে জৈন রীতিনীতি জানলেন সালমান

অনলাইন ডেস্ক

জৈন সন্ন্যাসী আচার্য বিজয় হংসরত্নাসুরের সঙ্গে দেখা করেছেন বলিউড অভিনেতা সালমান খান। জানা গেছে, এসময় দীর্ঘক্ষণ আলাপচারিতা হয়েছে তাদের। দীর্ঘ আলাপে সন্ন্যাসীর কাছ থেকে জৈন ধর্মের রীতিনীতি সম্পর্কে বিস্তারিত জেনেছেন সালমান। তবে হঠাৎ ওই জৈন সন্ন্যাসীর সাথে কী জন্যে দেখা করেছেন সালমান ওঠে গেছে সেই প্রশ্নও।

জানা যায় ১৮০ দিন ধরে উপোষ করছেন এই জৈন সন্ন্যাসী। এই নিয়ে ষষ্ঠ বার ১৮০ দিন ধরে কোনও রকম খাদ্য গ্রহণ করেননি তিনি। বিষয়টি জানতে পেরে আর সবার মতো বিস্মিত হন সালমান। ছুটে গিয়ে ওই সন্ন্যাসীর সাথে দেখা করে আসেন ভাইজান খ্যাত অভিনেতা।

জানা গেছে, বিজয় হংসরত্নাসুরের সঙ্গে দীর্ঘ সময় ধরে কথা বলেছেন সালমান। সন্ন্যাসীর কাছ থেকে জৈন ধর্মের বিভিন্ন রীতিনীতি সম্পর্কে জেনেছেন এই অভিনেতা। এর আগেও সালমানের মতো আরও অনেক তারকা দেখা করেছেন ওই সন্ন্যাসীর সাথে।

সালমানের সাথে দেখা হওয়ার পর গত রোববার দীর্ঘ ১৮০ দিনের উপোষের ইতি টেনেছেন ওই সন্ন্যাসী। দু'দশকের সন্ন্যাসী জীবনে এরইমধ্যে ১২ বছর উপোষ করেছেন ওই সন্ন্যাসী।

আপাতত ‘টাইগার ৩’-র কাজ নিয়ে ব্যস্ত সালমান। আগামী বছর এপ্রিলে মুক্তি পাবে টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি। সালমানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। হিন্দির পাশাপাশি তামিল এবং তেলুগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবিটি।

news24bd.tv/আমিরুল