সাবেক এমপির হাত থেকে মাইক্রোফোন কেড়ে নিলেন বর্তমান এমপি, ভিডিও ভাইরাল 
সাবেক এমপির হাত থেকে মাইক্রোফোন কেড়ে নিলেন বর্তমান এমপি, ভিডিও ভাইরাল 

সংগৃহীত ছবি

সাবেক এমপির হাত থেকে মাইক্রোফোন কেড়ে নিলেন বর্তমান এমপি, ভিডিও ভাইরাল 

নওগাঁ প্রতিনিধি

‌‘নওগাঁ-৩ আসনে বর্তমান সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার গত শনিবার বদলগাছির বিলাশবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের একটি বর্ধিত সভায় সাবেক এমপি আকরাম হোসেন চৌধুরীর দিকে মাইক্রোফোন ছুড়ে মারছেন’—এ ধরনের একটি ভিডিও ক্লিপ ভাইরাল হওয়ার পর সোমবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় তা গণমাধ্যমকর্মীদের নজরে আসে। বিষয়টি সংসদীয় এলাকায় টপ অব দ্য টাউনে পরিণত হয়েছে। এ নিয়ে দলীয় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জানা যায়, গত শনিবার সন্ধ্যায় উপজেলার বিলাশবাড়ী ইউনিয়নের শিবপুর উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা চলছিল।

এ সময় মঞ্চে বক্তব্য দিচ্ছিলেন ওই আসনের বর্তমান সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে  মঞ্চে বসে থাকা সাবেক সংসদ সদস্য আকরাম হোসেন চৌধুরীর দিকে মাইক্রোফোন ছুড়ে দিয়ে বলেন, ‘নৌকার জন্য যখন আপনার এতো ভালবাসা, তাহলে মাইক্রোফোন নিয়ে একটু বলেন, ২০১৮ সালে নির্বাচনের সময় কোথাও কারো জন্য ভোট চেয়েছেন কি না বা তার কোনো প্রমাণ কী দেখাতে পারবেন। ’ 

এ সময় পাল্টা আকরাম হোসেন চৌধুরী মাইক্রোফোন নিয়ে বলেন, ‘ওই সময় বরেন্দ্র বহুমুর্খী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান থাকায় আইনগত জটিলতায় কারণে ভোট চাইতে পারিনি। ’ মূলত তখনই সংসদ সদস্য ছলিম তরফদার তার হাত থেকে মাইক্রোফোন ছিনিয়ে নেন।

 

পরে আশপাশে উপস্থিত নেতাকর্মীরা হৈ হুল্লড় করতে থাকেন। ভিডিও ক্লিপেও সেটা দেখা যায়।  

ঘটনার দিন হাজারও মানুষের সামনে লাঞ্চিত করা হয়েছে জানিয়ে ড. আকরাম হোসেন চৌধুরী বলেন, ‘প্রকাশ্যে দলীয় নেতাকর্মীদের সামনে আমাকে গালিগালাজ করা হয়েছে। ’ 

সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার বলেন, ‘সে দিনের ঘটনা বড় কিছু নিয়ে নয়। অতীতের জমে থাকা ক্ষোভ থেকেই এমনটা হয়েছে। ’

news24bd.tv/ইস্রাফিল