বিয়ের রাতেই গর্ভবতী হতে চান রাখি সাওয়ান্ত
বিয়ের রাতেই গর্ভবতী হতে চান রাখি সাওয়ান্ত

সংগৃহীত ছবি

বিয়ের রাতেই গর্ভবতী হতে চান রাখি সাওয়ান্ত

অনলাইন ডেস্ক

গত এপ্রিলে বিয়ে হয় বলিউডের তারকা দম্পতি আলিয়া ও রণবীর। বিয়ের দু’মাস না যেতেই ঘরে নতুন অতিথি আগমনের খবর দিয়ে ছিলেন তারা। তবে এত লম্বা সময় ভক্তদের অপেক্ষায় রাখতে চান না বলিউডের আলোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। বিয়ের রাতেই ভক্তদের গর্ভবতী হওয়ার খবর শুনাতে চান নানা সময় বিতর্কিত কর্মকাণ্ডে খবরের শিরোনাম হওয়া রাখি।

বর্তমানে আদিল খানের সাথে জুটিয়ে প্রেম করছেন রাখি। বিভিন্ন সময় একসাথে ফ্রেমবন্দি হয়েছেন। টিকটকেও নিয়মিত ভিডিও শেয়ার করছেন। তবে সম্প্রতি আদিলের সাথে এক অনুষ্ঠানে গিয়ে আলিয়ার মা হতে যাওয়ার বিষয়ে মজার উত্তর দেন তিনি।

রাখি তার প্রেমিক আদিলকে উদ্দেশ্য করে বলেন, ‘আলিয়া বিয়ের দুই দিনের মাথায় মা হওয়ার কথা সবাইকে জানিয়েছে। আমি তো চাই বিয়ের রাতেই মা হয়ে যাই। আমার পেট যেন তখনই সবার নজরে আসে। ’

সবসময়ই নিজের মতামত স্পষ্ট করতে পছন্দ করেন রাখি। এর আগে অবশ্য বিয়ে করবেন না বলে ভক্তদের জানিয়েছিলেন।  বর্তমানে প্রেমিকের সাথে বেশ ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে তাকে। কাটাচ্ছেন মধুর সময়।  

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রেমিকের পোশাক নিয়ে অভিযোগের কথা জানিয়েছিলেন রাখি। ইন্ডাস্ট্রিতে কোনও 'গডফাদার' নেই বলেই কিছুটা খোলামেলা পোশাক পরতে হয়, নয়তো কেউ কাজ দেবে না বলেও মন্তব্য করেন তিনি। সেক্ষেত্রে প্রেমিকের কাছে একটিই অনুরোধ রাখির, কেবল কিছুটা পা-খোলা পোশাক পরার অনুমতি চান।

news24bd.tv/আমিরুল