৪৩ কেজি ওজন কমিয়ে শ্রাবন্তী জানালেন অভিনয়ে ফিরছেন না তিনি
৪৩ কেজি ওজন কমিয়ে শ্রাবন্তী জানালেন অভিনয়ে ফিরছেন না তিনি

সংগৃহীত ছবি

৪৩ কেজি ওজন কমিয়ে শ্রাবন্তী জানালেন অভিনয়ে ফিরছেন না তিনি

অনলাইন ডেস্ক

বিয়ে করে সংসার নিয়ে ব্যস্ত হয়ে অভিনয় ছেড়ে দূরে সরে যান অনেক তারকা। তাদের দলে এবার ছোট পর্দার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী। অভিনয়ের পাঠ চুকিয়ে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন তিনি।  সম্প্রতি ৪৩ কেজি ওজন কমিয়েছেন এক সময়ের এই অভিনেত্রী।

২০১০ সালে বিয়ে করার পর থেকেই সংসারে মন দিয়েছেন শ্রাবন্তী। এরইমধ্যে তার ঘরে এসেছে দুই মেয়ে। সংসারে এতটাই মনোযোগী হয়েছেন যে, নিজের দিকে একদম খেয়াল করেন না। ফলে ওজন বেড়ে দাড়িয়েছিল ১১০ কেজিতে।

 মাঝেমধ্যে মেয়েদের নিয়ে বাংলাদেশে বেড়াতে আসতেন তিনি।

সম্প্রতি ৪৩ কেজি ওজন কমিয়ে নিজেকে আগের অবস্থানে নিয়ে এসেছেন শ্রাবন্তী।  অনেকেই ভেবেছিলেন, হয়তো আবারও অভিনয়ে ফিরছেন তিনি। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে আগের ও পরের দুটি ছবি শেয়ার করে সবাইকে জানিয়েছেন অভিনয়ে আর ফিরছেন না তিনি।

ছবি দুটির ক্যাপশনে শ্রাবন্তী লেখেন, ‘আগে ওজন ছিল ১১০ কেজি; এখন ৬৭ কেজি। কিছু কিছু আপা আর ভাইয়াদের ধারণা, আমি আবার নতুন করে অভিনয় শুরু করতে যাচ্ছি হয়তো। দুঃখিত, সেটা সত্যি নয়। তাই শান্ত হোন। আলহামদুলিল্লাহ! আমি আমার দুই মেয়েকে নিয়ে ভালো আছি। আমার জন্য দোয়া করবেন। ’

উল্লেখ্য, ছোট পর্দা দিয়ে ক্যারিয়ার শুরু করে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন শ্রাবন্তী। এরপর বড় পর্দাতেও দেখা গেছে তাকে। ‘রং নাম্বার’ ও ‘ব্যাচেলর’ সিনেমায় অভিনয় করে ভক্তদের মনে পাকাপোক্ত জায়গা করেন তিনি।

news24bd.tv/আমিরুল