'শিক্ষার্থীরা এমন কিছু করবে না যাতে দেশের সুনাম নষ্ট হয়'

ফাইল ছবি

'শিক্ষার্থীরা এমন কিছু করবে না যাতে দেশের সুনাম নষ্ট হয়'

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আন্দোলনরত শিক্ষার্থীদের ঘরে ফিরে যাওয়ার জন্য আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি আশা প্রকাশ করেন, শিক্ষার্থীরা এমন কিছু করবে না যাতে দেশের সুনাম নষ্ট হয়।

তোফায়েল আহমেদ বলেন, শিক্ষার্থীদের সকল দাবি দাওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেনে নিয়েছেন। তিনি একজন দয়ালু নেতা।

আশা করি এ প্রজন্মের ছাত্র সমাজ ঘরে ফিরে যাবে এবং তারা এমন কিছু করবে না যাতে দেশের সুনাম নষ্ট হয়।

আজ শুক্রবার সকালে শহরের গাজীপুর রোডে নিজ বাসভবনে সদর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তোফায়েল আহমেদ। সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন সভায় সভাপতিত্ব করেন।

বাণিজ্যমন্ত্রী আরও বলেন, আগামী জাতীয় নির্বাচনে যদি বিএনপি না আসে তবে তাদের  আরো বেশি খেসারত দিতে হবে।

হয়তো বিএনপি নামক দলটির অস্তিত্বই থাকবে না। বিএনপির সঙ্গে সংলাপের সুযোগ নেই জানিয়ে তিনি আরও বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি সংসদ নির্বাচনের আগে প্রধানমন্ত্রী তাদের ডেকেছিলেন। কিন্তু বিএনপি তাতে সাড়া দেয়নি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য যা করেছেন তা অন্য কেউ করতে পারেনি। দেশ আজ অনেক উচ্চতায়। সমুদ্রসীমা, আকাশসীমা জয়সহ তার সরকারের রয়েছে ব্যাপক সাফল্য।

সভায় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সহ-সভাপতি হামিদুল হক বাহালুল, যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনূছ প্রমুখ বক্তব্য দেন।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

 

সম্পর্কিত খবর