ঝালকাঠিতে পুলিশি হেফাজতে মৃত্যু, বলা হচ্ছে আত্মহত্যা
ঝালকাঠিতে পুলিশি হেফাজতে মৃত্যু, বলা হচ্ছে আত্মহত্যা

প্রতীকী ছবি

ঝালকাঠিতে পুলিশি হেফাজতে মৃত্যু, বলা হচ্ছে আত্মহত্যা

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠি সদর থানায় পুলিশি হেফাজতে এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশ বলছে, নেশাগ্রস্ত এ যুবক আত্মহত্যা করেছে। এদিকে নিহত যুবকের পরিবার বলছে এ ব্যপারে তাদের কোনো অভিযোগ নেই। নিহত যুবকের নাম রাজেস রায় (২২)।

তিনি পুর্ব চাদকাঠির অমল রায়ের ছেলে।

পুলিশ এবং নিহতের বাবা জানান, মঙ্গলবার বিকেলে রাজেস রায় তার বাবা অমল রায়কে দা দিয়ে ধাওয়া করলে এলাকাবাসী ৯৯৯ এ ফোন দিলে সদর থানা থেকে পুলিশ এসে রাজেসকে আটক করে থানায় নিয়ে যায়। থানায় তাকে নারী শিশু হেল্প ডেক্স রুমে রাখা হয়।

ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মইনুল হক সাংবাদিকদের জানান, এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে পুলিশ রাজেসকে থানায় নিয়ে আসে।

বিকেল পাঁচটায় নারী -শিশু হেল্প ডেক্সরুমে রাজেস নিজের পরিহিত লুঙ্গি ফ্যানের সঙ্গে ঝুলিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় পুলিশ সদস্যরা রাজেসকে দ্রুত সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার পরিবারের এ নিয়ে কোনো অভিযোগ নেই। নিহতের লাশ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ঝালকাঠি সদর থানায় আবাাসিক চিকিৎসক ডা. টিএম মাহদি হাসান হাসান সানি জানান, হাসপাতালে আনা হলে রাসেজকে পরীক্ষা করে মৃত অবস্থায় পাওয়া যায়। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে।

news24bd.tv/তৌহিদ