অতি উৎসাহী পুলিশদের জন্য সংস্থাটি বিতর্কিত: টুকু
অতি উৎসাহী পুলিশদের জন্য সংস্থাটি বিতর্কিত: টুকু

অতি উৎসাহী পুলিশদের জন্য সংস্থাটি বিতর্কিত: টুকু

অতি উৎসাহী পুলিশ কর্মকর্তাদের জন্য সংস্থাটি বিতর্কিত হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। মঙ্গলবার বিকেলে উত্তরায় ঢাকা মহানগর উত্তরের সমাবেশে তিনি এ কথা বলেন।

ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে যুগপৎ আন্দোলনে যারা অংশ নেবে সবাইকে নিয়ে সরকার গঠন করা হবে। সরকার জনগণের ভোটে বিশ্বাস করে না, তারা বিদেশি শক্তির সাহায্য নিয়ে আবার ক্ষমতায় আসতে চায়।

সরকার ভোটের আগে ভারতে যায়, যুক্তরাজ্যে যায়, যুক্তরাষ্ট্রে যায়। তারা জনগণের ভোটে বিশ্বাস করে না। বিদেশি শক্তির সাহায্য নিয়ে আবার ক্ষমতায় আসতে চায়। আমি পরিষ্কারভাবে বলে দিতে চাই।
সে গুড়ে বালু। প্রত্যেকবার ২০০৮ সাল হবে না, ২০১৪ সাল হবে না, ২০১৮ সাল হবে না। ২০২৩ সাল হবে, আমরা হয় মরবো, না হয় গণতন্ত্রকে উদ্ধার করবো।

উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে ও সদস্য সচিব আমিনুল হকের পরিচালনায় সমাবেশে আরও বক্তব্য দেন, মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আবদুস সালাম, চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, বিএনপি নেতা মোস্তাফিজুর রহমান বাবুল, কামরুজ্জামান রতন, মোস্তাফিজুর রহমান সেগুন, মো. কফিল উদ্দিন, যুবদলের শফিকুল ইসলাম মিল্টন, এসএম জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

সমাবেশে বক্তারা প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালনের আহ্বান জানান। তারা বলেন, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচন হবে না৷ বর্তমান সরকার বিদেশি শক্তির উপর ভর করে ক্ষমতায় থাকতে চায় মন্তব্য করেছেন দলের সিনিয়র নেতারা। এসময় তারা দলের কর্মীদের লড়াই করেই দাবি আদায়ের আহ্বান জানান।

news24bd.tv/FA