শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড পেয়ে গর্বিত নিগার
শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড পেয়ে গর্বিত নিগার

সংগৃহীত ছবি

শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড পেয়ে গর্বিত নিগার

অনলাইন ডেস্ক

সামাজিক বিভিন্ন ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য ১১ ব্যক্তির হাতে গত রোববার ‘শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড’ তুলে দেয় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। এদের মধ্যে আছেন বাংলাদেশের নারী জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতিও। ক্রীড়া, কলা (চারু ও কারু) ও সংস্কৃতিতে উল্লেখযোগ্য অবদানের জন্য সম্মাননা পেয়েছেন তিনি।

টি২০ বিশ্বকাপের বাছাই পর্ব খেলতে বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে আছে বাংলাদেশ নারী ক্রিকেট দল।

সেখান থেকেই এক ভিডিও বার্তায় নিজের অনুভূতি জানান নিগার। শেখ হাসিনা ইয়ুথ অ্যাওয়ার্ড জিতে উচ্ছ্বসিত নিগার। তিনি বলেন, ‘যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ডের ক্রীড়া, কলা ও সংস্কৃতি ক্যাটাগরিতে আমাকে মনোনীত করায় আমি ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংশ্লিষ্ট সকলকে। এটি আমার ও আমার পরিবারের জন্য অনেক গর্বের বিষয়, যা আমাকে ভবিষ্যতে আরও ভালোভাবে কাজ করার জন্য অনুপ্রেরণা যোগাবে।

২০২৩ সালে দক্ষিণ আফ্রিকায় বসবে নারীদের টি২০ বিশ্বকাপের আসর। বাছাই পর্ব টপকে যেতে পারলেই মূল পর্বে খেলবে বাংলাদেশ। বাছাই পর্বে বাংলাদেশ রয়েছে গ্রুপ ‘এ’ তে। সেখানে তাদের প্রতিপক্ষ আয়ারল্যান্ড, স্কটল্যান্ড ও যুক্তরাষ্ট্র। ১৮ সেপ্টেম্বর আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বাছাই পর্বের মিশন শুরু করবে বাংলাদেশ। পরদিনই স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে নিগারদের দল। ২১ সেপ্টেম্বর বাংলাদেশের প্রতিপক্ষ যুক্তরাষ্ট্র।

news24bd.tv/সাব্বির

সম্পর্কিত খবর