৮৯ বছরের স্বামীর চাহিদায় বিরক্ত হয়ে হেল্পলাইনে ফোন

৮৯ বছরের স্বামীর চাহিদায় বিরক্ত হয়ে হেল্পলাইনে ফোন

অনলাইন ডেস্ক

৬০ ও ৭০ বছর বয়স থেকেই সাধারণত পুরুষের যৌন চাহিদা কমতে থাকতে। তবে এর ব্যতিক্রম ঘটেছে ৮৯ বছর বয়সের এক বৃদ্ধের বেলায়। ভারতের গুজরাটের ভদোদরাতের ওই বৃদ্ধ স্বামীর অতিরিক্ত যৌন চাহিদায় নাজেহাল হয়ে হেল্পলাইনের সাহায্য নেন ৮৭ বছরের স্ত্রী।

ভারতীয় গণমাধ্যম সূত্রের খবর, গুজরাটের নারীদের জন্য ১৮১ হেল্পলাইন নম্বর চালু করা হয়েছে।

বৃদ্ধ স্বামীর অতিরিক্ত যৌন চাহিদায় বিরক্ত হয়ে এই হেল্পলাইন নম্বরের শরণাপন্ন হন গুজরাটের ভদোদরার সায়াজিগঞ্জের বাসিন্দা ৮৭ বছর বয়সী এক বৃদ্ধা। ফোন করে নিজের স্বামীর এ নির্যাতন সম্পর্কে জানান।

জানা গেছে, বৃদ্ধা অসুস্থ এবং তিনি দুর্বল অনুভব করা সত্ত্বেও বৃদ্ধ যৌন সঙ্গমের চাহিদা তুলে ধরেন তখন আর না পেরেই ব্যক্তিগত সমস্যার বিষয়ে হেল্পলাইনে জানান। বৃদ্ধার ফোন পেয়েই সেই দল তাঁর বাড়িতে পরিদর্শনে যান।

সেখানে গিয়ে বৃদ্ধের সঙ্গে কথা বলেন। তাঁকে এই আবেদন নিয়ন্ত্রণের জন্য বেশ কিছু পরামর্শও দেন তাঁরা। তাঁকে যোগ ব্য়ায়াম করতে বলা হয়। তাঁর এই চাহিদা কমাতে বিভিন্ন ধর্মীয় স্থান পরিদর্শন এবং প্রবীণ নাগরিকদের পার্কে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

সূত্র জানায়, ওই বৃদ্ধ একজন ইঞ্জিনিয়ার ছিলেন। গুজরাটের সায়াগঞ্জে স্ত্রী, ছেলে ও নাতনির সঙ্গে বাস করেন তিনি। স্ত্রীর সঙ্গে এত বছর ধরে সেই বৃদ্ধের ভালো সম্পর্কই ছিল। কোনও সমস্যা দেখা দেয়নি। কিন্তু শেষ বয়সে বৃদ্ধের যৌন চাহিদায় বৃদ্ধা রাজি না হলে বৃদ্ধ রেগে যেতেন। স্ত্রীর উপর চিৎকার চেঁচামেচিও করতেন। ১৮১ হেল্পলাইনের হস্তক্ষেপে আপাতত বৃদ্ধা তাঁর স্বামীর এমন কার্য থেকে মুক্তি পেয়েছেন।

news24bd.tv/তৌহিদ