মাঝ সমুদ্রে নুসরাতকে কাছে টানলেন যশ

সংগৃহীত ছবি

মাঝ সমুদ্রে নুসরাতকে কাছে টানলেন যশ

অনলাইন ডেস্ক

গত বেশ কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে উষ্ণতা ছড়াচ্ছিলেন টালিউডের দুই তারকা জুটি নুসরাত- যশ দাশ গুপ্ত। সম্প্রতি ব্যাংককের ফুকেট ভ্রমণে যান তারকা যুগল যশরাত। ভ্রমণের ছবি নিয়মিতই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করছেন নুসরাত। যদিও সেখানে এতদিন দেখা যাচ্ছিল না অভিনেতা যশকে।

অবশেষে নুসরাতের শেয়ার করা একটি ভিডিওতে ধরা দিলেন যশ। যেখানে গলাগলি করে মধুর সময় কাটাতে দেখা গেছে যশ-নুসরাতকে। যা ইতিমধ্যেই ব্যাপক সারা ফেলেছে যোগাযোগ মাধ্যমে।

ফুকেট ডায়েরি থেকে একটা ভিডিও শেয়ার দিয়েছেন নুসরাত।

যেখানে এক ফ্রেমে ধরা দিলেন যশের সঙ্গে দেখা গেছে টালিউড কুইনকে। নিমেষে ভক্তরা লুফে নিয়েছে সেই ভিডিও।

কখনও মনোকিনি, কখনও শর্টস, কখনও আবার অফ শোল্ডার মিনি ড্রেস, ফুকেট থেকে নুসরতের শেয়ার করা প্রতিটা ছবিই যেন একে-অপরকে টেক্কা দেয়। নুসরাতের শেয়ার করা ভিডিওতে বউয়ের কোমর জড়িয়ে ধরে থাকতে দেখা গেছে যশকে। অপলকে তাকিয়ে আছেন একে-অপরের দিকে। চারিদিকে সুনীল জলরাশি, বোটের উপর প্রেম যেন উথলে উঠছে এই দুই তারকার।

নুসরাতের শেয়ার করা এই পোস্টে কমেন্ট করেছেন তনুশ্রী চক্রবর্তী। অভিনেত্রী লিখেছেন, ‘ওলে বাবালে, পারি না, পারি না’। যশ-নুসরাতের প্রেমে প্রথম থেকেই পাশে ছিলেন এই অভিনেত্রী। নুসরাত গর্ভবতী থাকাকালীন সময়েও হবু মা-র সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে তনুশ্রীকে। তনুশ্রী-শ্রাবন্তী- নুসরাতের সেই নাইট পার্টি নিয়ে বিতর্ক কম হয়নি তখন। তবে পাশে ছিলেন তনুশ্রী।

news24bd.tv/আমিরুল