আজ ভুটানের সঙ্গে জিতলে ফাইনালে উঠবে বাংলাদেশ
আজ ভুটানের সঙ্গে জিতলে ফাইনালে উঠবে বাংলাদেশ

সংগৃহীত ছবি

আজ ভুটানের সঙ্গে জিতলে ফাইনালে উঠবে বাংলাদেশ

অনলাইন ডেস্ক

সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে আজ শুক্রবার ভুটানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর সোয়া ১টায় অনুষ্ঠিত হবে ম্যাচটি। এ ম্যাচে জিতলে ফাইনালে উঠবে সাবিনার দল।

এ ম্যাচের পাল্লা বাংলাদেশের দিকে ভারী।

প্রতিপক্ষ হিসেবে কাগজে-কলমে খুবই দুর্বল ভুটান। আগের পাঁচটি সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের জালে তারা একটা গোলও দিতে পারেনি। এবারই দলটি সেমিফাইনালে খেলছে।

তবে ভুটান এবারের সাফে দুর্দান্ত খেলেছে।

গ্রুপ পর্বে শ্রীলঙ্কাকে ৫-০ গোলে হারিয়ে শেষ চারে জায়গা করে নেয় তারা। তাই গুরুত্বপূর্ণ এই ম্যাচে প্রতিপক্ষকে হালকাভাবে নিতে চান না বাংলাদেশ কোচ গোলাম রব্বাানী ছোটন। কোচ বলনে, ‘অবশ্যই তারা (ভুটান) ভালো খেলে সেমিফাইনালে এসেছে। সে কারণে বলতে হয় তারা শক্তিশালী। আমরাও পুরো শক্তি নিয়ে নামব। আমরা আমাদের খেলা খেলব এবং ইনশাআল্লাহ জয় নিয়ে মাঠ ছাড়ব। ’ 

সেমিফাইনালের আগে দলের সবাই বেশ ফিট আছে বলে জানালেন ছোটন। তিনি বলেন, স্বপ্নার কাফ পেশিতে একটু ব্যথা আছে, আজকে ওয়ার্মআপের পরে ওকে বিশ্রাম দিয়েছি, যাতে করে কাল খেলতে পারে। বাকি সবাই ভালো আছে।  

বাংলাদেশ-ভুটান ম্যাচের পর একই ভেন্যুতে সন্ধ্যা পৌনে ৬টায় দ্বিতীয় সেমিফাইনালে স্বাগতিক নেপালের বিপক্ষে মাঠে নামবে ভারত। ফাইনালে ভারতের সঙ্গে ফের দেখা হওয়ার সম্ভাবনা আছে সাবিনাদের।  

news24bd.tv/হারুন