ট্রেনে মোবাইল চুরি করতে গিয়ে ধরা, অতঃপর...
ট্রেনে মোবাইল চুরি করতে গিয়ে ধরা, অতঃপর...

ট্রেনে মোবাইল চুরি করতে গিয়ে ধরা, অতঃপর...

অনলাইন ডেস্ক

ট্রেনের জানালা দিয়ে মোবাইল চুরির চেষ্টা করছিলেন এক যুবক। কিন্তু তা দেখে ফেলেন যাত্রী। এরপর যা হলো তা ওই চোরের জন্য দুঃস্বপ্নই বটে। চলন্ত ট্রেনের ভেতর থেকে তার হাত ধরে ফেলে যাত্রীরা।

আর এভাবে চোরকে চলন্ত ট্রেনের জানালায় ঝুলিয়ে প্রায় ১০ কিলোমিটার পথ টেনে নেওয়া হয়।  এসময় বারবার ক্ষমাপ্রার্থনা ও হাত ছেড়ে না দেওয়ার অনুরোধ জানাচ্ছিল চোর। অবশেষে ট্রেন গন্তব্যে পৌঁছনোর একটু আগে তাকে ছেড়ে দেন ভেতরে থাকা যাত্রীরা।

ভারতের বিহারে বেগুসরাই-খাগরিয়া রুটে গত বুধবার রাতে একটি ট্রেনে এ ঘটনা ঘটে।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ট্রেনটি বিহারের বেগুসরাই থেকে খাগরিয়া যাচ্ছিল। পথিমধ্যে সাহেবপুর কামাল স্টেশন থেকে ট্রেনটি ছাড়ার সময় হঠাৎ জানালার ভেতরে হাত ঢুকিয়ে এক যাত্রীর মোবাইল ছিনিয়ে নেওয়ার  চেষ্টা করে চোর। কিন্তু সতর্ক এক যাত্রী সঙ্গে সঙ্গে চোরের হাত চেপে ধরেন। এর ই মধ্যে ট্রেন চলতে শুরু করে। কিন্তু যুবককে আর ছাড়েননি তিনি।  

ভিডিওতে দেখা যায়, যুবক বারবার ক্ষমা চাচ্ছেন এবং তার হাত ছেড়ে না দেওয়ার অনুরোধ করছেন। কারণ ছেড়ে দিলেই পড়ে গিয়ে দুর্ঘটনা নিশ্চিত। যাত্রীরা অবশ্য তার হাত ছাড়েননি। সাহেবপুর কামাল স্টেশন থেকে ১০ কিলোমিটার দূরবর্তী খাগারিয়া পর্যন্ত এভাবেই ওই চোরকে ঝুলিয়ে নিয়ে যাওয়া হয়।  পরে ট্রেনটি খাগরিয়া স্টেশনের কাছাকাছি পৌঁছালে তাকে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনায় পুলিশ কোনো ব্যবস্থা নিয়েছে কিনা, তা এখনও জানা যায়নি।

news24bd.tv/কামরুল