ভাঙচুরের মামলায় শিক্ষক গ্রেপ্তার
ভাঙচুরের মামলায় শিক্ষক গ্রেপ্তার

সংগৃহীত ছবি

ভাঙচুরের মামলায় শিক্ষক গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি

শিক্ষাপ্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুরের মামলায় সিরাজগঞ্জ পৌর শহরের এসবি রেলওয়ে স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক আরিফুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।  

জানা যায়, শিক্ষার্থীর কাছ থেকে আদায় করা অর্থ শিক্ষাপ্রতিষ্ঠানের ফান্ডে জমা না দেওয়া, সিনিয়র শিক্ষকের সঙ্গে খারাপ ব্যবহার ও অসাদাচরণের অভিযোগে ম্যানেজিং কমিটির সভাপতি জেলা প্রশাসক ড. ফারুক আহম্মাদ সহকারী শিক্ষক আরিফুল ইসলামকে সাময়িক বরখাস্ত করেন। বরখাস্তের চিঠি পাওয়ার পর শিক্ষক আরিফুল ইসলাম শিক্ষাপ্রতিষ্ঠানের অধ্যক্ষের সঙ্গে খারাপ আচরন করেন ও ভয়ভীতি দেখান।

 

ক্ষুব্ধ শিক্ষক আরিফুর ১২ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে বহিরাগতদের নিয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে যান। পরে স্কুলের চেয়ার-টেবিল, গেট ও দরজাসহ ভাংচুর করে। এতে প্রায় প্রতিষ্ঠানের দেড় লক্ষাধিক টাকার ক্ষতি হয়। এছাড়াও দুটি ফ্যান নিয়ে আসেন তিনি।

এ ঘটনায় ম্যানেজিং কমিটির সভাপতি জেলা প্রশাসক ড. ফারুক আহম্মাদের পরামর্শে অধ্যক্ষ আশরাফুল ইসলাম বাদি হয়ে আরিফুল ইসলামের বিরুদ্ধে মামলা করেন।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, শিক্ষক আরিফুল ইসলামের বিরুদ্ধে ভাঙচুর ও ফ্যান চুরির অভিযোগে মামলা হয়েছে। এ মামলায় পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। তাকে আদালতে পাঠানো হবে।

news24bd.tv/হারুন