খুলনায় কিশোর গ্যাংয়ের হাতে যুবক খুন
খুলনায় কিশোর গ্যাংয়ের হাতে যুবক খুন

খুলনায় কিশোর গ্যাংয়ের হাতে যুবক খুন

অনলাইন ডেস্ক

খুলনায় ইয়াসিন আরাফাত (১৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে। নিহত ইয়াসিন মহানগরীর সন্ধ্যাবাজারের একজন মাছ বিক্রেতা ছিলেন। হত্যাকারীরা তারই বন্ধু ছিল বলে জানিয়েছে স্থানীয়রা।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে মহানগরীর শে‌রে বাংলা রো‌ডের ৩নং কা‌শেম সড়‌কের দ‌ক্ষিণ মাথায় কি‌শোর গ্যাংয়ের সদস্যরা চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর অবস্থায় ইয়াসিনকে ফেলে রেখে চলে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তবে বেলা ১১টা ৪৫ মিনিটের দিকে খুলনা মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইয়াসিন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ১০০ টাকা নিয়ে বন্ধুদের সাথে বিরোধের জেরে ইয়াসিনকে কুপিয়েছে তার বন্ধুরা। ওই সময় ৭-৮ জন একটি ইজিবাইকে করে ১১টার দিকে এসে প্রথমে ইট দিয়ে আঘাত করে ইয়াসিনকে।

পরে ধারালো ছুরি বা চাপাতি দিয়ে ইয়াসিনের কুপিয়ে পালিয়ে যায় তারা। হামলাকারীদের বয়স ১৫-১৮ বছরের মধ্যে বলে জানা গেছে। তারা সবাই কিশোর গ্যাংয়ের সদস্য।

নিরালা ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হান্নান জানান, এ হত্যাকাণ্ডের বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, চাপাতি দিয়ে ইয়াসিনের বুকে কোপ দেয়া হয়েছে।  

news24bd.tv/কামরুল