মালয়েশিয়ায় ‌‘দিন : দ্য ডে’ দেখতে প্রচুর ভিড় দর্শকদের (ভিডিও)
মালয়েশিয়ায় ‌‘দিন : দ্য ডে’ দেখতে প্রচুর ভিড় দর্শকদের (ভিডিও)

সংগৃহীত ছবি

মালয়েশিয়ায় ‌‘দিন : দ্য ডে’ দেখতে প্রচুর ভিড় দর্শকদের (ভিডিও)

অনলাইন ডেস্ক

মালয়েশিয়ায় মুক্তি পেল অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা অভিনীত সিনেমা ‘দিন: দ্য ডে’। প্রচারণার অংশ হিসেবে বর্তমানে দেশটির রাজধানী কুয়ালালামপুরে অবস্থান করছেন এই তারকা দম্পতি। জানা গেছে, মালয়েশিয়ার বিভিন্ন প্রদেশের ১৫টি হলে মুক্তি পাবে সিনেমাটি।  

আজ  শুক্রবার (১৬ সেপ্টেম্বর) মালয়েশিয়ার TGV Cinemas (Suria KLCC) এ একই সাথে পাঁচটি স্ক্রিনে ‌'দিন : দ্য ডে'-র শো শুরু হলে সিনেমাটি দেখতে সেখানে প্রচুর দর্শক ভিড় করে।

প্রায় এক হাজারের বেশি মানুষ টিকিট না পেয়ে অপেক্ষা করে থাকে। টিকিট প্রত্যাশীদের সামাল দিতে টিকিট কাউন্টার কর্মীদের হিমশিম খেতে হয়। পরে টিজিভি সিনেমা কর্তৃপক্ষ স্ক্রিনের সংখ্যা বাড়িয়ে ৮টি স্ক্রিনে ছবিটি দেখার ব্যবস্থা করে বলে জানা গেছে।   

আজ শুক্রবার কুয়ালালামপুরের টিজিভি কেএলসিসিতে দর্শকদের সঙ্গে 'দিন : দ্য ডে'র প্রথম স্ক্রিনিং দেখেন অনন্ত জলিল ও বর্ষা।

এরপর আগামী ১৮ সেপ্টেম্বরে জোহর বাহরুর এমএমসি সিটি স্কয়ারে দর্শকদের সঙ্গে সিনেমাটি দেখতে অংশ নেবেন তারা। চলতি সপ্তাহে মালয়েশিয়ার ১১টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। বাংলাদেশিদের আগ্রহে আরও ৪টি সিনেমা হল বাড়িয়ে ১৫টি হলে মুক্তি পেতে যাচ্ছে 'দিন : দ্য ডে' সিনেমাটি।

অনন্ত জলিল বলেন, ‘আলহামদুলিল্লাহ! দর্শকদের এতো আগ্রহ দেখে ভালো লাগছে। বিশ্বের যেখানে আমাদের বাংলাদেশি প্রবাসী ভাই-বোনেরা আছেন, সেখানেই আমরা একটা সিনেমার মার্কেট গড়ে তুলতে চাই। ’

এর আগে গত বুধবার সেখানে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রবাসী বাংলাদেশি ও মালয়েশিয়ার সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন অনন্ত-বর্ষা। এ সময় উপস্থিত ছিলেন, প্রবাসী ব্যবসায়ী ও দিন দ্য ডে'র মালয়েশিয়ার পরিবেশক আরএমএইচ গ্লোবালের ডিরেক্টর মোস্তাফা হোসাইন, চলচ্চিত্র পরিচালক জাফর ফিরোজ, ড. হালিমা সাদিয়া এবং ডেইলি সংবাদের এডিটর সালাহউদ্দিন আহমেদ প্রমূখ।

মালয়েশিয়ায় দিন দ্য ডে দেখতে প্রচুর ভিড়ের ভিডিও লিঙ্ক 

news24bd.tv/desk