হলরুমে মিললো ফ্যানের সঙ্গে ফাঁস দেওয়া শিক্ষার্থীর লাশ
হলরুমে মিললো ফ্যানের সঙ্গে ফাঁস দেওয়া শিক্ষার্থীর লাশ

সংগৃহীত ছবি

হলরুমে মিললো ফ্যানের সঙ্গে ফাঁস দেওয়া শিক্ষার্থীর লাশ

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট সরকারি পিসি কলেজের ছাত্রবাস থেকে শুক্রবার ভোরে সুব্রত তরফদার (২৬) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সুব্রত তরফদার সরকারি পিসি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের মাস্টার্স ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। সে বাগেরহাটের চিতলমারী উপজেলার হাসাবুনিয়া গ্রামের মৃত নির্মল তরফদারের ছেলে।  

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম জানান, সরকারি পিসি কলেজের হিন্দু ছাত্রবাসে চতুর্থ তলার ৪০৮ নম্বর কক্ষে থাকতেন সুব্রত।

বৃহস্পতিবার রাত থেকে তার কক্ষের দরজা বন্ধ থাকায় অন্য শিক্ষার্থীদের সন্দেহ হয়। ভোরে দরজা ভেঙ্গে সহপাঠীরা দেখেন, কাপড় দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ফ্যানের সঙ্গে ঝুলে আছেন তিনি।  

তিনি আরো জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তার কক্ষ থেকে একটি বিয়ের অ্যাফিডেভিট কপি উদ্ধার করা হয়েছে।

প্রেমঘটিত কারণে সে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। সুব্রতের লাশের ময়না তদন্ত শুক্রবার দুপুরে বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

news24bd.tv/আজিজ