নাটোরে ২২টি গরুসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার
নাটোরে ২২টি গরুসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার

সংগৃহীত ছবি

নাটোরে ২২টি গরুসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রাম থেকে ডাকাতি হওয়া ২২টি গরু, ৩টি ট্রাক ও নগদ এক লাখ টাকাসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে বড়াইগ্রাম থানা পুলিশ। শুক্রবার দুপুর ১২টার দিকে নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংএ এসব তথ্য জানান পুলিশ সুপার সাইফুর রহমান।  

বৃহস্পতিবার বিকেল থেকে গভীর রাত পর্যন্ত বড়াইগ্রাম এবং কুষ্টিয়া জেলার ভেড়ামারা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পুলিশ সুপার জানান, গত ৩০ আগস্ট ও ৫ সেপ্টেম্বর পাবনা-নাটোর সড়কের বড়াইগ্রামের উপজেলার শিবপুর এবং কয়েন বাজারের ময়মনসিংহপাড়া এলাকায় দুটি ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতরা দুটি ট্রাকসহ ট্রাকে থাকা ২৩টি গরু এবং গরুর মালিকের কাছ থেকে এক লাখ ৮৩ হাজার টাকা ছিনিয়ে নেয়।  

এসব ঘটনায় বড়াইগ্রাম থানায় দুটি ডাকাতির মামলা হলে পুলিশ অভিযানে নামে। বৃহস্পতিবার বিকালে পুলিশ প্রথমে জেলার লালপুরের চানপুর থেকে ডাকাত সেকেন্দার আলীকে আটক করে। পরে তার দেয়া তথ্যমতে রাতভর অভিযান চালিয়ে কুষ্টিয়া জেলার ভেড়ামারা এলাকা থেকে অপর চার ডাকাতকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলো, সিরাজগঞ্জের তাড়াশ থানার নওখাদা গ্রামের রাসেল ব্যাপারী (৩০), মাদারীপুর সদর থানার চরগোবিন্দপুরের ফারুক গোসেন (৪০), কুষ্টিয়ার ভেড়ামারা থানার বাগ গাড়ীপাড়ার মিন্টু ব্যাপারী (৪০) ও একই উপজেলার মির্জাপুর গ্রামের শিশির মন্ডল (৩২) ও বড়াইগ্রাম উপজেলার কায়েমকোলা গ্রামের ফজলে রাব্বি (২৬)। তাদেরকে বনপাড়া বাইপাস মোড় এলাকা থেকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে পুলিশ।  বিচারক তাদের সকলকে জামিন না দিয়ে কারাগারে পাঠানোর নিদের্শ দিয়েছেন।  

news24bd.tv/আজিজ