বাহিনীর পোশাকে দলীয় কাজ করলে আগামীতে বিচার হবে: আমির খসরু
বাহিনীর পোশাকে দলীয় কাজ করলে আগামীতে বিচার হবে: আমির খসরু

সংগৃহীত ছবি

বাহিনীর পোশাকে দলীয় কাজ করলে আগামীতে বিচার হবে: আমির খসরু

তৌহিদ শান্ত

আইনশৃঙ্খলা বাহিনীর পোশাক পরে যারা বিশেষ দলের হয়ে কাজ করবে আগামীতে সংবিধান অনুসারে তাদের বিচার করা হবে বলে হুশিয়ারি দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।  

বিএনপির এই নেতা অভিযোগ করেন, পুলিশ বাহিনীর কেউ কেউ ক্ষমতাসীন দলের কথায় কাজ করছেন। শুক্রবার বিকালে রাজধানীর ধোলাইখালে এক সমাবেশে এসব কথা বলেন তিনি।

ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত ধোলাই খালের সমাবেশটি শুরু হয় বেলা আড়াইটার আগেই।

বিপুলসংখ্যক নেতাকর্মী এবং জনসমাগমে ভরে উঠে হয়ে যায় ধোলাইখাল এবং নারিন্দার নতুন রাস্তার উভয় পাশ। ট্রাকস্ট্যান্ড এলাকায় যান চলাচল বলতে গেলে তখন একপ্রকার বন্ধই হয়ে যায়। আমির খসরু বলেন, সমস্ত দেশে জনগনের বাঁধ ভেঙে গেছে, আওয়ামী লীগের রক্ত সঞ্চালন বন্ধ হয়ে গেছে। যেকোন সময় মৃত্যু ঘটবে আওয়ামী লীগের বলেও মন্তব্য করেন তিনি।
 

রাজধানীর ধোলাইখাল কাজী কমিউনিটির সামনে বিএনপি মহানগর দক্ষিণের জোন-৬ ধুতরাপুর, গেন্ডারিয়া, ওয়ারী, কোতোয়ালি ও বংশাল থানার উদ্যোগে জ্বালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি এবং পুলিশের গুলিতে ভোলায় নুরে আলম, আব্দুর রহিম ও নারায়নগঞ্জে শাওন প্রধান হত্যার প্রতিবাদে এই সমাবেশ হয়। দক্ষিণের বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা ক্ষুদ্র ক্ষুদ্র মিছিল নিয়ে এই সমাবেশে অংশ নেয়। সমাবেশের সভাপতিত্ব করেন ঢাকা দক্ষিণ বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

এই সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা আমানুল্লাহ আমান, ঢাকা দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সৈয়দ ইমরান সালেহ প্রিন্স, বিএনপি নেতা ফজলুল হক মিলন, নাজিমুদ্দিন আলম, ঢাকা দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু ও উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক প্রমুখ বক্তব্য রাখেন।
news24bd.tv/আলী