মেহেরপুরে স্বর্ণের দোকানে চুরি

প্রতীকী ছবি

মেহেরপুরে স্বর্ণের দোকানে চুরি

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুর জেলা শহরের কাঁসারীবাজারের আপন জুয়েলার্সে চুরির ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ৩০ ভরি স্বর্ণ, ১০০ ভরি রুপা ও নগদ দুই লাখ টাকাসহ প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন জুয়েলার্সের মালিক মহাদেব কুমার পাত্র।

এ ব্যাপারে আপন জুয়েলার্সের স্বত্বাধিকারী মহাদেব কুমার পাত্র ও শংকর কুমার পাত্র বলেন, শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে দোকান বন্ধ করে বাড়ি চলে যাই।

আজ শনিবার সকাল ৯টার দিকে দোকান খুলে ভেতরে ঢুকে দেখি সব কিছুই তছনছ হয়ে গেছে। দুটি সিন্দুক ভেঙে ৩০ ভরি স্বর্ণ ও ১০০ রুপাসহ নগদ দুই লাখ টাকা নিয়ে গেছে। চোরের দল দোকানো লাগানো তিনটি সিসি ক্যামেরা ভেঙে ফেলছে। তারা সিসি ক্যামেরারর ভিভিআরটি নিয়ে গেছে।

  
তারা জানান, ওই মার্কেটের দ্বিতীয় তলা থেকে নিচে নেমে এসে দোকানের একটি দেয়াল কেটে ভেতরে প্রবেশ করে চোরের দল।

খবর পেয়ে শনিবার সকালে মেহেরপুর পুলিশ সুপার মো. রাফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন) মো. জামিরুল ইসলাম, এএসপি সার্কেল অপু সরোয়ার, মেহেরপুর সদর থানার ওসি রফিকুল ইসলাম ও র‍্যাবের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় মেহেরপুর ব্যবসায়ী সমিতির সভাপতি মনিরুজ্জামান দিপু, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খোকন, জুয়েলারি মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখ মোমিন ঘটনাস্থলে আসেন।

জুয়েলারি মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখ মোমিন বলেন, মেহেরপুর শহরের প্রাণকেন্দ্রে এই জুয়েলারি ব্যবসাপ্রতিষ্ঠানটি। সারারাত পুলিশ এই বাজারে ডিউটি করেন। অথচ এর মধ্যেই এই চুরির ঘটনা ঘটল। এর আগেও বাজারে চুরি হয়েছে।

তিনি পুলিশ প্রশাসনের কাছে দাবি জানান, বাজারটিতে পুলিশের টহল বাড়ানো এবং এ ঘটনাটির সাথে জড়িত চোরদের খুঁজে বের আইনের আওতায় আনার জন্য।

মেহেরপুর পুলিশ সুপার (এসপি) মো. রাফিউল আলম বলেন, চুরির ঘটনায় বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে পুলিশ।