প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে গ্রেপ্তার হলেন যুবক 
প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে গ্রেপ্তার হলেন যুবক 

নোয়াখালীতে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে গ্রেপ্তার হলেন যুবক

প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে গ্রেপ্তার হলেন যুবক 

আকবর হোসেন সোহাগ, নোয়াখালী

পূর্ব শত্রুতার জের ধরে নোয়াখালীর কবিরহাট উপজেলায় প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে এক যুবক নিজেই জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে গ্রেপ্তার হয়েছেন। আজ শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম।

গ্রেপ্তারকৃত আবুল হায়াত ওরফে রনি (২৩) উপজেলার বাটইয়া ইউনিয়নের মাদলা গ্রামের মৃত আবুল খায়েরের ছেলে।

এর আগে, গতকাল শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মাদলা গ্রাম থেকে একটি দেশীয় পাইপগান ও দুই রাউন্ড কার্তুজসহ তাকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম, বাটইয়া ইউনিয়নের মাদলা গ্রামের একই বাড়ির আব্দুর রহিমের সাথে জায়গা-জমি সংক্রান্ত দীর্ঘদিনের বিরোধে ক্ষুব্ধ ছিলেন আসামি রনি। বিরোধের জেরে তাদের মধ্যে একাধিক মামলা মোকদ্দমা চলমান। একদিন আগে রনি কৌশলে রহিমের বসত ঘরে একটি পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ রেখে আসেন। পরে নিজেই জেলা গোয়েন্দা পুলিশকে খবর দেন।

অভিযান চালানোর সময় বিষয়টি সন্দেহজনক মনে হলে রনিকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি অস্ত্র রাখার বিষয় স্বীকার করায় তাকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় শনিবার সকালে অস্ত্র আইনে মামলা দিয়ে রনিকে কবিরহাট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান জেলা পুলিশের শীর্ষ এ কর্মকর্তা।  

news24bd.tv/রিমু