রিসোর্টে পুলিশের অভিযান, আটক ১
রিসোর্টে পুলিশের অভিযান, আটক ১

রিসোর্টে পুলিশের অভিযান, আটক ১

রিসোর্টে পুলিশের অভিযান, আটক ১

মোহাম্মদ আল-আমীন, গাজীপুর 

গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার এলাকার পুষ্পদাম রিসোর্টে পুলিশের অভিযানে অসামাজিক কার্যকলাপের অভিযোগে একজন আটক হয়েছে। এসময় দেয়াল টপকে পালিয়ে গেছে আরও তিনজন। অসামাজিক কার্যকলাপের আলামত জব্দ করেছে পুলিশ।  

রোববার (১৮ সেপ্টেম্বর) রাত ৯টা থেকে ১১টা পর্যন্ত এই অভিযান পরিচালিত হয়।

অভিযানের খবর পেয়ে পালিয়ে যায় রিসোর্টের জিএম জাহিদুল আলম খোকন ও ম্যানেজার জাকিরসহ অন্যান্য স্টাফরা।  

স্থানীয়রা জানান, পুস্পদাম রিসোর্ট একটি পতিতালয়ে পরিণত হয়েছে। ঘণ্টা হিসাবে রুম ভাড়া দেওয়া হয় অসামাজিক ও অশ্লীল কাজ করার জন্য। আমরা তাদের কার্যক্রমে বিব্রত।

প্রশাসনের উচিৎ এসব রিসোর্টে নিয়মিত অভিযান পরিচালনা করা।  

অতিরিক্ত পুলিশ সুপার (গাজীপুর সদর সার্কেল) সানজিদা আফরিন জানান, অসামাজিক কার্যকলাপের বিষয়ে প্রশাসনের অবস্থান জিরো ট্রলারেন্স। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

গাজীপুরের জেলা প্রশাসক আনিসুর রহমান বলেন, যেসব রিসোর্টের লাইসেন্স নেই বা লাইসেন্স নবায়ন নেই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে এবং যেসব রিসোর্টের বিরুদ্ধে অসামাজিক কার্যক্রম পরিচালনা করছে, প্রমাণ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা গ্রহণ করবো।

গত দুই বছর আগে শুক্রবার (২৯ মে ২০২০) পুষ্পদাম রিসোর্টে অসামাজিক কাজে লিপ্ত থাকায়, নারী পুরুষ ও দালালসহ ১১ জনকে গেপ্তার করে কারাগারে পাঠিয়েছিল জয়দেবপুর থানা পুলিশ। ওই ১১ জনের মধ্যে চারজন পুরুষ, চারজন মহিলা এবং তিন জন দালাল ছিল। তারা সবাই কারাবাসের পর জামিনে মুক্তি পেয়েছে বলে জানা যায়।

news24bd.tv/রিমু