জলখাবার খেতে ডাকছেন সানি লিওন!
জলখাবার খেতে ডাকছেন সানি লিওন!

সংগৃহীত ছবি

জলখাবার খেতে ডাকছেন সানি লিওন!

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী ও সাবেক পর্ন তারকা সানি লিওন মালদ্বীপে অবসর সময় কাটাচ্ছেন। পুলের স্বচ্ছ পানিতে ভেসে বেড়াচ্ছে বিশাল এক বাস্কেট। যা থেকে উঁকি দিচ্ছে নানান রকম খাবার এবং পানীয়। সেখানেই জলযোগ সারছেন অভিনেত্রী।

 মালদ্বীপ থেকে সেসময়ের কিছু ছবি নিজের টুইটারে ভক্তদের সাথে শেয়ার করেছেন সানি। ক্যাপশনে লেখেন, ‘ব্রেকফাস্ট এনিওয়ান?’

বাস্কেটের গায়ে জ্বলজ্বল করছে মালদ্বীপের সমুদ্রমুখী বিলাসবহুল হোটেলের নাম। কাজের ফাঁকে আপাতত ছুটি কাটাচ্ছেন সেখানেই। তবে সঙ্গে পরিবার রয়েছে কি না, জানা যায়নি।

এর আগে, চলতি বছরের মার্চ মাসে সানি লিওন একটি পারিবারিক অনুষ্ঠানে অংশ নিতে ঢাকায় আসেন। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে নিজের পেজে একটি ছবি পোস্ট করেন তিনি। ছবির ক্যাপশনে সানি লেখেন, ‘এই সুন্দর দেশটিতে এসে খুব খুশি আমি। ’

প্রসঙ্গত, ২০১২ সালে পূজা ভাটের থ্রিলার ‘জিসম ২’ দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন সানি। পরে ‘জ্যাকপট’, ‘রাগিনি এমএমএস ২’, ‘এক পেহলি লীলা’ এবং ‘মস্তিজাদে’-র মতো ছবিতে অভিনয় করেন। সানিকে সম্প্রতি এমএক্স প্লেয়ার ওয়েব সিরিজ ‘অনামিকা’-তে মূল চরিত্রে দেখা গেছে, যা চলতি বছরের শুরুতেই মুক্তি পায়।

আগামীতে অর্জুন রামপাল অভিনীত ‘দ্য ব্যাটল অব ভিমা কোরেগাঁও’-এর একটি গানে সানিকে দেখা যাবে। ২০২৩ সালে মুক্তি পাবে সেই ছবি।

news24bd.tv/রিমু

সম্পর্কিত খবর