খুলনায় বিএনপি নেতা আজিজুল হাসান দুলু আর নেই
খুলনায় বিএনপি নেতা আজিজুল হাসান দুলু আর নেই

খুলনায় বিএনপি নেতা আজিজুল হাসান দুলু আর নেই

নিজস্ব প্রতিবেদক, খুলনা :

খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আজিজুল হাসান দুলু ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার দুপুরে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তিনি এক মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য নেতাকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন। মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২০ আগস্ট সকালে দুলু শারীরিক অসুস্থতা অনুভব করলে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে হৃদরোগের বিষয়টি নিশ্চিত করলে তাৎক্ষণিক তাকে রিং পড়ানো হয়। এরপর তার অবস্থার অবনতি হলে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়া হয়। সোমবার তিনি চিকিৎসাধীন অবস্থানে সেখানে মারা যান।

এদিকে বিএনপির এই নেতার মৃত্যুতে চার দিনের শোক কর্মসূচি গ্রহণ করেছে খুলনা বিএনপি। তিনি খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক পরিচালক এবং স্বেচ্ছাসেবক দল খুলনা মহানগরীর আহ্বায়ক ছিলেন।

আজিজুল হাসান দুলুর জানাজার নামাজ সোমবার এশা বাদ শহীদ হাদিস পার্কে অনুষ্ঠিত হবে। এর আগে বাদ মাগরিব দলীয় অফিসের সামনে শ্রদ্ধা জানাবে দলীয় নেতাকর্মীরা।

news24bd.tv/কামরুল