১৮ বছরেও ডাক পাননি, বিনা নিমন্ত্রণে করণের শোতে হাজির গৌরী
১৮ বছরেও ডাক পাননি, বিনা নিমন্ত্রণে করণের শোতে হাজির গৌরী

সংগৃহীত ছবি

১৮ বছরেও ডাক পাননি, বিনা নিমন্ত্রণে করণের শোতে হাজির গৌরী

জনপ্রিয় টিভি শো কফি উইথ করণের সিজন-৭ এরইমধ্যে বেশ সাড়া ফেলেছে ভক্তদের মধ্যে। কারণ, বলিউডের স্টার ভাবনা পান্ডে এবং মাহিপ কাপুর সঙ্গে করণের আড্ডার উপস্থিত হয়েছিলেন শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। এই প্রথম গৌরীকে দেখা গেল করণের আড্ডায়। যেখানে বিনা নিমন্ত্রণে শোতে হাজির হয়েছেন বলে জানিয়েছেন গৌরী।

যা ব্যাপক সাড়া ফেলেছে ভক্তমনে।

কফি উইথ করণ সিজন ৭-এর এই শোতে হাজির হওয়ার কথা ছিল শাহরুখ খানের। তবে পাঠান ছবি মুক্তির আগে কোনো ভাবেই কোথাও হাজির হতে রাজি নন শাহরুখ। সেই কারণেই হাজির হতে হয়েছে গৌরী খানকে।

তবে করণের সঙ্গে তার বন্ধুত্ব বরাবরই ছিল তুঙ্গে।

এরইমধ্যে পর্বের টিজার প্রকাশিত হয়েছে। যা ভক্তদের নজর কেড়েছে। যেখানে খুনসুটিতে মাততে দেখা গেছে গৌরী ও করণকে। তবে বলিউড হাঙ্গামার একটি সাক্ষাত্কারে, গৌরী স্বীকার করেছেন যে, করণ তাকে শোতে থাকতে বলেননি। শাহরুখ পত্নী আরও শেয়ার করেছেন যে তিনি তার বন্ধু মহীপ এবং ভাবনার সঙ্গে কেবল আড্ডা দিতেই উপস্থিত হয়েছিলেন করণের শোতে।  

গৌরী বলেন, ‘আমি বলতেই পারি যে করণ কোনো দিনও আমায় ডাকেনি। এই ১৮ বছরে, তিনি আমাকে হয়তো একবার জিজ্ঞাসা করেছিলেন বা সম্ভবত তিনি আমাকে জিজ্ঞাসা করেননি। এত বছর কেটে গেছে মনেও নেই। তবে অবশ্যই, করণ একজন খুব ভাল বন্ধু এবং এটি সত্যিই মজার ছিল কারণ আমি মহীপ এবং ভাবনার সাথেই এসেছি। আমি জানতাম যে এখানে অনেক খুনসুটি ও মজা হবে। ’

শোতে তার উপস্থিতি সম্পর্কে কথা বলার সময় গৌরী আরও বলেন, করণের শোতে নিমন্ত্রণ পেতে হলে যথেষ্ট ‘গ্ল্যাম’ হতে হবে। অন্যথায়, করণ জোহর শোতে সেই সেলিব্রিটিকে ডাকবেন না। ’

শোতে পরিবার নিয়ে নানা গল্প করেছেন গৌরী। তালিকা থেকে বাদ পড়েননি সুহানা থেকে শাহরুখ খানও। তবে শো’য়ের বিশেষ আকর্ষণ ছিল শুটিং এর কাজে ব্যস্ত থাকা শাহরুখের সাথে গৌরীর ফোন কল। এমনই নানা মজার উপাদানে ভরপুর কফি উইথ করণের এই স্পেশাল পর্বটি।

news24bd.tv/আমিরুল