চবি ছাত্রলীগের অবরোধ প্রত্যাহার, যান চলাচল স্বাভাবিক
চবি ছাত্রলীগের অবরোধ প্রত্যাহার, যান চলাচল স্বাভাবিক

সংগৃহীত ছবি

চবি ছাত্রলীগের অবরোধ প্রত্যাহার, যান চলাচল স্বাভাবিক

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি বর্ধিত করার দাবিতে অনির্দিষ্টকালের অবরোধ প্রত্যাহার করেছে ছাত্রলীগ। সোমবার রাত সাড়ে ১১টায় অবরোধ প্রত্যাহারের পর বিশ্ববিদ্যালয়ের শাটল ও যান চলাচল স্বাভাবিক হয়েছে।  

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের নির্দেশনায় অবরোধ প্রত্যাহার করা হয় বলে জানিয়েছেন নেতারা।

কমিটি বর্ধিত করার দাবিতে সোমবার ভোর ছয়টা থেকে শাটল ও বাস আটকে মূল ফটক অবরোধ করেন তারা।

 

অবরোধ প্রত্যাহারের বিষয়ে চবি ছাত্রলীগের সহসভাপতি প্রদীপ চক্রবর্তী দুর্জয় বলেন, আমাদের নেতা আ জ ম নাছির উদ্দীনের নির্দেশনায় শিক্ষার পরিবেশ রক্ষায় এই অবরোধ প্রত্যাহার করেছি। তিনি আমাদের দাবি নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সঙ্গে কথা বলবেন বলে জানিয়েছেন।  

পদবঞ্চিত নেতাদের কমিটিতে অর্ন্তভুক্ত, পদধারী নেতাদের যোগ্যতা অনুযায়ী ক্রমানুসারে পুনঃমূল্যায়ন, বিবাহিত ও চাকরিজীবী নেতাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবিতে সেপ্টেম্বর মাসজুড়ে বিভিন্ন কর্মসূচি পালন করছেন তারা। এরই ধারাবাহিকতায় সোমবার ভোর ছয়টা থেকে অবরোধ শুরু করেন ছাত্রলীগের ছয় গ্রুপের নেতাকর্মীরা।

 

ভিএক্স, বাংলার মুখ, রেড সিগনাল, কনকর্ড, এপিটাফ ও উল্কার নেতাকর্মীদের সঙ্গে পরে যোগ দেয় বিজয় গ্রুপ। সারাদিনের অবরোধে ১১টি পরীক্ষা স্থগিত হয়। ‍

news24bd.tv/ইস্রাফিল