সিঙ্গেলদের সঙ্গে হলে ছবি দেখবেন নুসরাত ফারিয়া
সিঙ্গেলদের সঙ্গে হলে ছবি দেখবেন নুসরাত ফারিয়া

সংগৃহীত ছবি

সিঙ্গেলদের সঙ্গে হলে ছবি দেখবেন নুসরাত ফারিয়া

অনলাইন ডেস্ক

‘অপারেশন সুন্দরবন’ সিনেমার প্রচারণা চলছে জোর। শিক্ষার্থীদের সিনেমাটি দেখার আহবান জানাতে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ঘুরছেন সিনেমার টিম। সোমবার রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে গিয়ে সিঙ্গেলদের পাশে থাকার অঙ্গীকার করলেন অভিনেত্রী নুসরাত ফারিয়া।

সিনেমাটি দেখতে সবাইকে হলে যেতে বলেন এই অভিনেত্রী।

কথা প্রসঙ্গে ছেলেদের সাথে প্রেমিকা নিয়ে হলে যাওয়ার কথা বলেন তিনি। কিন্তু এরই ফাঁকে এক শিক্ষার্থী বলে ওঠেন, আমি তো সিঙ্গেল, আমার তো গার্লফ্রেন্ড নেই। আপনি বলেছেন গার্লফ্রেন্ড নিয়ে যেতে।

অভিনেত্রী নুসরাত ফারিয়া বলেন, ‘আমি তোমার সামনে দাঁড়িয়ে আছি, ইউ গো উইথ মি।

২৩ সেপ্টেম্বর শুক্রবার দুপুর ৩ টায় আমরা একসঙ্গে সিনেমা দেখছি, ওকে? আর এই শুক্রবার চলে গেলে পরের শুক্রবার আছে, যারা সিঙ্গেল আছো-আই অ্যাম হেয়ার। আমি অ্যাভেইলেবল। ’

প্রচারণায় আরও ছিলেন অভিনেতা সিয়াম, জিয়াউল রোশান, দর্শনা বণিকসহ ‘অপারেশন সুন্দরবন’র কুশলীরা। সিনেমাটি মুক্তির আগে সর্বোচ্চ প্রচারণা চালাচ্ছে এই টিম। এরই অংশ হিসেবে এর আগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সহ বেশ কয়েকটি বিশ্ববিদ্যালয়ে প্রচারণায় অংশ নিয়েছে।

সিনেমাটি নির্মিত হয়েছে সুন্দরবনে র‍্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে। বলা হচ্ছে, এটি বাংলাদেশের প্রথম ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিটেমিডের প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করেছেন 'ঢাকা অ্যাটাক' খ্যাত চলচ্চিত্র পরিচালক দীপংকর দীপন।

news24bd.tv/FA