এমন অবস্থা করব আত্মহত্যা করতে বাধ্য হবি : ইডেন ছাত্রলীগ নেত্রী
এমন অবস্থা করব আত্মহত্যা করতে বাধ্য হবি : ইডেন ছাত্রলীগ নেত্রী

সংগৃহীত ছবি

এমন অবস্থা করব আত্মহত্যা করতে বাধ্য হবি : ইডেন ছাত্রলীগ নেত্রী

অনলাইন ডেস্ক

ইডেন সরকারি মহিলা কলেজের এক ছাত্রীর গায়ে গরম চা ঢেলে ও হাত মচকে দেওয়ার অভিযোগ উঠেছে কলেজ শাখা ছাত্রলীগের সহসভাপতি আয়েশা ইসলাম মীম বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থী হল সুপার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।  

সোমবার (১৯ আগস্ট) সন্ধ্যার দিকে শহীদ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী নিবাসের ৩১৩ নম্বর রুমে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী শিক্ষার্থী ২০১৬-১৭ সেশনের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার সকাল ৯টার দিকে হলের পাঠকক্ষে ঢোকার জায়গা দখল করে মীমের অনুসারী এক শিক্ষার্থী টেবিল বসিয়ে পড়ছিলেন। এতে চলাচলে বিঘ্ন ঘটায় ভুক্তভোগী শিক্ষার্থী তাকে সরে বসতে বলেন। এ সময় উভয়ের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে মীমের অনুসারী ভুক্তভোগীকে দেখে নেওয়ার হুমকি দেন।

এ ঘটনার জেরে সন্ধ্যার দিকে আয়েশা ইসলাম মীম কলেজ ছাত্রলীগের ১০-১২ জন কর্মী নিয়ে ভুক্তভোগী শিক্ষার্থীর কক্ষে গিয়ে গালাগাল করেন। একপর্যায়ে মগে থাকা গরম চা তার পায়ে ঢেলে দেন এবং হাত মচকে দেন। পরে কক্ষের সবাইকে বের হয়ে যেতে বলেন মীম। এ সময় তিনি বলেন, তোর এমন অবস্থা করব যে তুই আত্মহত্যা করতে বাধ্য হবি।  

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত আয়শা ইসলাম মীম বলেন, এ রকম কিছুই ঘটেনি। কেউ আমার নামে মিথ্যা অভিযোগ দিচ্ছে। আমি ঘটনাস্থলে উপস্থিত ছিলাম না।

হল সুপার নাজমুন নাহার অভিযোগপত্র পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে আমাদের মিটিং আছে। সেখানে এ বিষয়ে আলোচনা হবে।

ইডেন কলেজের অধ্যক্ষ সুপ্রিয়া ভট্টাচার্য বলেন, ঘটনা শুনেছি। হোস্টেল কর্তৃপক্ষ বিষয়টি দেখছেন।

news24bd.tv/হারুন