ওদের ঘরে ফেরাটা রঙিন করতেই এত আয়োজন

ওদের ঘরে ফেরাটা রঙিন করতেই এত আয়োজন

ইমরান হোসাইন

হিমালয় কন্যাদের হারিয়ে স্বপ্ন চূড়ায় বাংলাদেশ। যেই আভা এখন লাল-সবুজের পতাকাকে করেছে আরও উজ্জ্বল। আনন্দ উল্লাস ছড়িয়েছে পুরো বাংলাদেশ জুড়ে। বিজয়ী কন্যাদের অভিনন্দন জানাচ্ছে সর্বস্তরের মানুষ।

বিজয়ী নারী ফুটবলারদের ঘরে ফেরাটা রাঙাতে তাই ছাদখোলা বাসের ব্যবস্থা করছে সরকারের পরিবহন সংস্থা বিআরটিসি ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। আগামীকাল দুপুরে ফিরবে চ্যাম্পিয়নরা। আর ছাদখোলা বাসে দেশের স্বর্ণকন্যাদের স্বাগত জানাতে পেরে খুশি আয়োজকরা।

এর আগে অবশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে সব চেয়ে আলোচিত অংশের একটি হলো সানজিদার ফেসবুক স্ট্যাটাস।

যেখানে তিনি উল্লেখ করেন, ছাদখোলা চ্যাম্পিয়ন বাসে ট্রফি নিয়ে না দাঁড়ালেও চলবে, সমাজের টিপ্পনীকে একপাশে রেখে যে মানুষগুলো আমাদের সবুজ ঘাস ছোঁয়াতে সাহায্য করেছে, তাদের জন্য এটি জিততে চাই'

সানজিদাদের সেই আক্ষেপ মেটাতে ও বাংলার ক্রীড়াপ্রেমীদের দাবিতে সাড়া দিয়ে ছাদখোলা বাসের ব্যবস্থা করছে সরকারের পরিবহন সংস্থা বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন ও ক্রীড়া মন্ত্রণালয়। এ আয়োজন করতে পেরে নিজেদের আনন্দিত মনে হচ্ছে বলে জানিয়েছেন বিআরটিসি'র জিএম (অপারেশন) মেজর জামান।

যাদের নিরলস পরিশ্রমে তৈরি হচ্ছে বিআরটিসির ডাবল ডেকারের বাস তারাও জানালেন সাবিনাদের পারফরম্যান্সে মুগ্ধ তারা। ছাদখোলা বাস তৈরিতে কাজ করছেন এমন কয়েকজন জানিয়েছেন, এই উদযাপনের অংশ হতে পেরে তারাও আনন্দিত। বাস প্রস্তুতে প্রয়োজনে সারা রাত কাজ করা লাগলেও আমরা কাজ শেষ করে তারপর ঘরে ফিরবো।  এ বিজয়ে আমরা আনন্দিত।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক