তুচ্ছ ঘটনায় হামলা, চার এসএসসি পরীক্ষার্থী আহত
তুচ্ছ ঘটনায় হামলা, চার এসএসসি পরীক্ষার্থী আহত

তুচ্ছ ঘটনায় হামলা, চার এসএসসি পরীক্ষার্থী আহত

শেখ আহসানুল করিম, বাগেরহাট

বাগেরহাট সদর উপজেলার চুলকাটি-ঘনশ্যামপুর মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষা কেন্দ্রে তুচ্ছ ঘটনায় পরীক্ষার্থী ও বহিরাগতদের হামলায় বাঐডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের চার শিক্ষার্থী ও দুইজন অভিভাবকসহ ছয়জন আহত হয়েছেন।

আজ মঙ্গলবার দুপুরে কেন্দ্রের বাইরে বাঁশতলা মোড় ও চুলকাটি বাজারের রেল লাইনের উপর এ হামলার ঘটনা ঘটে।

বাঐডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক এসএম বাকি বিল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চুলকাটি-ঘনশ্যামপুর মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষা শেষ হলে মঙ্গলবার দুপুরে শিক্ষার্থীরা দলবদ্ধভাবে বিদ্যালয় থেকে বাইরে আসতে থাকে। এসময় কতিপয় ছাত্র বাঐডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের কয়েকজন ছাত্রীকে উদ্দেশ্য করে কুরুচিপূর্ণ মন্তব্য করে।

এতে বাঐডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের কয়েকজন ছাত্র প্রতিবাদ করলে চুলকাটি-ঘনশ্যামপুর মাধ্যমিক
বিদ্যালয়ের ছাত্ররা বাঁশতলার মোড়ে ফেলে তাদেরকে চড়-কিল ঘুশি মারতে থাকে। এসময় অভিভাবকরা এগিয়ে আসলে তারা সেখান থেকে সরে গিয়ে রেললাইনের উপর বহিরাগতদের নিয়ে অবস্থান করতে থাকে। পরে বাঐডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্ররা সেই রাস্তা দিয়ে যাওয়ার সময় স্কুল ড্রেস দেখে দেখে ছাত্র ও অভিভাবকদের উপর মারপিট শুরু করে। তাদের হামলায় বাঐডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী ছাত্র রুবায়েত হোসেন রাফি, এহসানুল হক রাফিন, নাফিজ ইকবাল রবিউল ইসলাম ও ও অভিভাবক মো খোকনসহ ছয়জন আহত হয়।
আহত এসএসসি পরিক্ষার্থী ও অভিভাবকদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

বিষয়টি চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তাকে জানান হয়েছে।

news24bd.tv তৌহিদ