ছাদখোলা বাস এখন কোথায়?
ছাদখোলা বাস এখন কোথায়?

সংগৃহীত ছবি

ছাদখোলা বাস এখন কোথায়?

অনলাইন ডেস্ক

কাঠমান্ডুতে সাফ নারী চ্যাম্পিয়নশিপে বিজয়ের গল্প লিখেছে বাংলার মেয়েরা। তাদের বরণ করে নিতে কোথাও খামতি রাখছে না বাফুফে ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। মেয়েদের চাওয়া মতো চ্যাম্পিয়ন দলের ট্রফি নিয়ে দেশে ফেরা রাঙাতে ছাদখোলা বাসের ব্যবস্থা করছে বিআরটিসি এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। আজ বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে ফিরবেন সাফ ফুটবল চ্যাম্পিয়নরা।

তবে এই মুহূর্তে সবার আকর্ষণের কেন্দ্র জুরে রয়েছে ছাদখোলা বাসে মেয়েদের বিজয় উদযাপন। ফুটবলপ্রেমীদের আগ্রহের শেষ নেই এ নিয়ে।

অনেকেরই মনে প্রশ্ন ছাদখোলা বাসটি এখন কোথায়? 

কাঠমান্ডুতে নেপালকে ৩-১ ব্যবধানে হারানোর পরপরই মতিঝিলস্থ বিআরটিসির কমলাপুর ডিপোতে রাখা একটি বাসকে ছাদখোলা ভাবে সাজানোর সিদ্ধান্ত নেয় ক্রীড়া মন্ত্রণালয়। পরে মঙ্গলবার সারা দিন ও রাত বাস ডেকোরেশনের কাজ হয়েছে।

 

এখন এই বাসটি বিমানবন্দরে সাবিনাদের বহন করতে রওনা হয়েছে। এই বাসে করেই বাংলাদেশ চ্যাম্পিয়ন দল বিমানবন্দর থেকে বাফুফে ভবনে আসবে।

বুধবার দুপুর ১টা ৫০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবেন তারা। এরপর মেয়েদের বহনকারী বাসটি বিজয় র‌্যালি করতে করতে বিমানবন্দর থেকে কাকলী, জাহাঙ্গীর গেট, পিএম অফিস, তেজগাঁও, মৌচাক, কাকরাইল হয়ে বাফুফে ভবন পৌঁছাবে। সেখানে আরেক দফা বরণ করা হবে সাবিনাদের।

তার আগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাবিনাদের অভ্যর্থনা জানাবেন ক্রীড়াঙ্গনের সর্বোচ্চ অভিভাবক ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তার সঙ্গে থাকবেন মন্ত্রণালয় ও ফেডারেশনের কর্মকর্তারা।

news24bd.tv/আমিরুল