সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২ 
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২ 

প্রতীকী ছবি

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২ 

আব্দুস সামাদ সায়েম, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জ সদর উপজেলায় ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এদের মধ্যে একজন শিশু রয়েছেন। এ ঘটনায় নিহত শিশুর বাবা গুরুতর আহত হয়েছেন।  

গতকাল মঙ্গলবার গভীর রাতে সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কের কাশিয়াহাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উল্লাপাড়া উপজেলার বেতকান্দি গ্রামের হযরত আলীর ছেলে আব্দুল মালেক (২২), একই উপজেলার ভদ্রকোল গ্রামের হোসেন আলীর ছেলে ইয়ামিন (৮)। আহত হোসেন আলীকে আশঙ্কাজনক অবস্থায় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

নিহতদের স্বজনেরা জানান, অসুস্থ বন্ধু হোসেন আলীকে চিকিৎসার জন্য অটোরিকশা করে সিরাজগঞ্জ হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন কলেজ ছাত্র আব্দুল মালেক। এ সময় হোসেন আলীর ছেলে ইয়ামিনও তার সঙ্গে ছিল।

অটোরিকশাটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে তিনজনই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মালেক ও ইয়ামিনকে মৃত ঘোষণা করেন।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করে বলেন, রাতে ট্রাকচাপায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। খবর পেয় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনা কবলিত ট্রাক ও অটোরিকশা জব্দ করা হয়েছে।

news24bd.tv/রিমু