যুবলীগ কর্মী হত্যা মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার
যুবলীগ কর্মী হত্যা মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

সংগৃহীত ছবি

যুবলীগ কর্মী হত্যা মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের মিরসরাইয় উপজেলায় শহিদুল ইসলাম আকাশ (৩০) নামের এক যুবলীগকর্মী হত্যা মামলায় ইউপি সদস্য মিজানুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে উপজেলার চিনকীরহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বুধবার (২১ সেপ্টেম্বর) তাকে আদালতে পাঠানো হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মিজানুর রহমান যুবলীগ নেতা আকাশ হত্যা মামলার এজাহারভুক্ত আসামি ও হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য।

এর আগে নিহত আকাশের বোন নাজমা আক্তার বাদি হয়ে হুমায়ুন কবির মামুনকে প্রধান আসামি করে মামলা করেন।  এছাড়াও ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও সাত থেকে আট জনের নামে জোরারগঞ্জ থানায় হত্যা মামলা করেন।

জানা গেছে, পূর্ব শত্রুতার জেরে গত সোমবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় চিনকিরহাট বাজারে যুবলীগকর্মী আকাশকে তার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে হুমায়ুন কবির মামুনের নেতৃত্বে দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে ১০ থেকে ১৫ জনের একটি গ্রুপ হামলা করে।

এতে আকাশ গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টায় মারা যান আকাশ।  

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন মামুন বলেন, মামলার পাঁচ নম্বর আসামি মিজানুরকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

news24bd.tv/হারুন