প্রাক্তন ও বর্তমান প্রেমিকের সাথে একই ওয়েব সিরিজে মালাইকা
প্রাক্তন ও বর্তমান প্রেমিকের সাথে একই ওয়েব সিরিজে মালাইকা

সংগৃহীত ছবি

প্রাক্তন ও বর্তমান প্রেমিকের সাথে একই ওয়েব সিরিজে মালাইকা

অনলাইন ডেস্ক

আরবাজ খানের সাথে দীর্ঘদিনের সংসার মালাইকা আরোরার। এরপর বিচ্ছেদ। ঠিক কিছুদিন পরেই প্রেমের সম্পর্ক অর্জুন কাপুরের সাথে। তবে সাবেক ও বর্তমানের সাথেই যদি এবার স্ক্রিন শেয়ার করতে হয় তাহলে কেমন হবে? অনুমান নয়, সত্যিই সেটাই ঘটতে চলেছে।

সিরিজের নাম ‘অরোরা সিস্টার্স’। তাতে তিন জনকেই দেখতে পাবেন দর্শকেরা। থাকবেন মালাইকার বোন অমৃতা আরোরাও। আনন্দবাজারের প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

জানা গেছে, একই ওয়েব সিরিজে অভিনয় করবেন মালাইকা আরোরা খান, তার প্রাক্তন স্বামী আরবাজ খান এবং প্রেমিক অর্জুন কাপুর।

গল্পটার বিষয়বস্তু শুনলে চমকে যাবেন দর্শকও। অবাক হবেন ঠিক কী কারণে কাস্ট করা হলো এই চরিত্রগুলো। কারণ মালাইকা এবং অমৃতার জীবন নিয়েই তৈরি হবে এই সিরিজ। তাদের জীবনের টুকরো গল্প নিয়েই এগুবে গল্প। ওয়েব সিরিজ হলেও তাই এই ছবিতে রিয়্যালিটি শোয়ের ছায়াই থাকবে বেশি। নতুন ধারার বিনোদনের নাম দেওয়া হয়েছে রিয়্যালিটি সিরিজ।

সম্প্রতি নেটফ্লিক্সে এ ধরনের ওয়েব সিরিজ ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ সাড়া ফেলে। তারপরেই সিরিজটি বানানোর পরিকল্পনা গল্পকারের। মালাইকা এবং অমৃতাকে নিয়ে রিয়্যালিটি সিরিজ বানানোর উৎসাহ পান প্রযোজকরা। গল্পে দুই বোনের ঘনিষ্ঠ মহলের সদস্য এবং বন্ধুদের দেখা যাবে বিভিন্ন পর্বে। তেমনই একটি পর্বে থাকবেন আরবাজও। তবে গল্পের আবর্তনে অর্জুন ও আরবাজ একই পর্বে থাকবেন না।

news24bd.tv/FA