গলা কেটে ভাইকে খুন!
গলা কেটে ভাইকে খুন!

সংগৃহীত ছবি

গলা কেটে ভাইকে খুন!

অনলাইন ডেস্ক

কিশোরগঞ্জে কলেজ পড়ুয়া এক ছাত্রকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে তারই ভাইয়ের বিরুদ্ধে। শহরের উকিলপাড়া সিএনজি স্ট্যান্ড এলাকার মু‌ক্তি‌যোদ্ধা আশরাফ উদ্দিনের বাড়িতে বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতের আবির হাসান রাহাত (২২) ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার রাজগাতি ইউনিয়নের আউটপাড়া গ্রামের আনোয়ারুল হকের ছেলে। কিশোরগঞ্জের খরমপট্টি এলাকায় থেকে গুরুদয়াল কলেজে পড়তেন তিনি।

আর অভিযুক্ত জোবায়ের হাসানের (২৬) শহরের গাইটাল এলাকার শহীদুল হ‌ক খন্দকা‌রের ছেলে। তারা সম্পর্কে চাচা‌তো ভাই।

জোবায়েরের বড় বোন আরিফা সুলতানা জানান, প্রতিদিনের মতো সন্ধ্যায় তার ছেলেকে পড়াতে এসেছিল রাহাত। এ সময় হঠাৎ ওই বাসায় আসে জোবায়ের।

পরে রাহাতের সঙ্গে তর্কে জড়ায় এই যুবক। এক পর্যায়ে আরিফাকে বাসা থেকে বের দিয়ে ভেতর থেকে দরজা বন্ধ করে দেয় জোবায়ের। পরে রাহাতকে গলা কেটে খুন করে পালিয়ে যায় সে।

স্থানীয় সূত্রে জানা যায়, আরিফার স্বামী বিদেশে থাকেন। গত ১৫ দিন আগে তিনি ওই বাসায় ওঠেন। তার শিশু সন্তান‌কে প্রাইভেট পড়াতেন রাহাত।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ বলেন, ‘হত্যাকাণ্ডের পর জোবায়ের পালিয়ে গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। কী কারণে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে আপাতত বলা যাচ্ছে না। তদন্ত ক‌রে বিস্তারিত পরে জানানো হবে। ’

জোবায়েরকে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

news24bd.tv/মামুন

এই রকম আরও টপিক