জামালপুরে বান্ধবী বিয়ে করলেন বান্ধবীকে

সংগৃহীত ছবি

জামালপুরে বান্ধবী বিয়ে করলেন বান্ধবীকে

অনলাইন ডেস্ক

এক বান্ধবী বিয়ে করেছেন আরেক বান্ধবীকে। শুনতে অবিশ্বাস্য মনে হলেও এমন ঘটনা ঘটেছে জামালপুরের সরিষাবাড়ীর ডোয়াইল ইউনিয়নের হাটবাড়ী গ্রামে। এ ঘটনায় সমকামী বিয়ের অভিযোগে দুই তরুণী ও তাদের দু’সহযোগীকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

গতকাল বুধবার দুপুরে ওই গ্রামের দুদু মিয়ার বাড়িতে ডোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপনসহ স্থানীয়দের উপস্থিতিতে দু’তরুণীর জবানবন্দি গ্রহণ করা হয়।

এরপর তাদের সরিষাবাড়ী থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহব্বত কবীর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়সূত্রে জানা গেছে, একই বিদ্যালয়ে পড়ার সুবাদে ১৮ ও ১৭ বছর বয়সী ওই তরুণী এবং কিশোরীর মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। এক পর্যায়ে তারা সমকামী সম্পর্কে জড়িয়ে পড়েন।

তিন বছর সম্পর্কে থাকার পর তারা বিয়ে করার সিদ্ধান্ত নেন। সম্প্রতি তাদের অন্য দু’সমকামী বান্ধবীকে সাক্ষী রেখে বিয়ে করেন তারা।

চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপন জানান, সমকামী বিয়ের খবর পেয়ে তিনি স্থানীয়দের সঙ্গে কথা বলে সরিষাবাড়ী থানায় ওই চার কিশোরীকে হস্তান্তর করেন।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহব্বত কবীর বলেন, সমকামিতার অভিযোগে চার জনকে থানায় নেওয়া হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv/রিমু