যে কারণে বেতাগী উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত
যে কারণে বেতাগী উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

সংগৃহীত ছবি

যে কারণে বেতাগী উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

অনলাইন ডেস্ক

মেয়াদোত্তীর্ণ হওয়ায় বরগুনার বেতাগী উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে জেলা ছাত্রলীগ। তবে উপজেলা ছাত্রলীগের সভাপতি বিএম আদনান খালিদ মিথুনের ইয়াবা সেবনের বিষয়ে গণমাধ্যমে সংবাদ প্রচারের পর এই কমিটি বিলুপ্ত করা হলো। যদি ইয়াবা সেবনের বিষয়টি এড়িয়ে গেছে জেলা ছাত্রলীগ।  

বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সংগঠনে গতিশীলতা আনতে মেয়াদোত্তীর্ণ ছাত্রলীগের বেতাগী উপজেলা শাখা কমিটি বিলুপ্তি ঘোষণা করা হলো।

জানা গেছে, সোমবার (১৯ সেপ্টেম্বর) বেতাগী উপজেলা ছাত্রলীগের সভাপতি বিএম আদনান খালিদ মিথুনের ১৫ সেকেন্ডের ইয়াবা সেবনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রচার হয়। বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে বরগুনা প্রেসক্লাবে ভিডিওটি ভুয়া দাবি করে সংবাদ সম্মেলন করেন আদনান খালিদ মিথুন।

 

ইয়াবা প্রসঙ্গ এড়িয়ে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা বলেন, মেয়াদোত্তীর্ণ হওয়ায় বেতাগী উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

news24bd.tv/হারুন