‘ধন্যবাদ’ না বলায় যুবককে হত্যা
‘ধন্যবাদ’ না বলায় যুবককে হত্যা

সংগৃহীত ছবি

‘ধন্যবাদ’ না বলায় যুবককে হত্যা

অনলাইন ডেস্ক

সৌহাদ্যপূর্ণ ধন্যবাদের কারণেই প্রাণ হারাতে হল মার্কিন যুক্তরাষ্ট্রের এক যুবকের। ৩৭ বছর বয়সী এক ব্যক্তি ওই যুবককে দোকানের দরজা খুলে দিয়ে সাহায্য করলেও কৃতজ্ঞতাসূচক ধন্যবাদ বলেননি ওই যুবক। এ নিয়ে দু’জনের মধ্যে হয় বাকবিতণ্ডা। যার শেষটা হল ভয়াবহভাবে।

রাগ নিয়ন্ত্রণে আনতে না পেরে শেষমেশ যুবকে ছুরিকাঘাত করে বসেন ৩৭ বছর বয়সী অভিযুক্ত। এরপর মৃত্যু হয় ওই যুবকের। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের ব্রুকলিনে।

বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, পার্ক স্লোপের ৪ নম্বর অ্যাভিনিউয়ে একটি দোকানে মঙ্গলবার স্থানীয় সময় রাত সাড়ে ১০টা নাগাদ এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানান, ‘৩৭ বছরের অভিযুক্ত ব্যক্তি ওই দোকানের বাইরে এসে দাঁড়ালে ভিতরে থাকা এক ব্যক্তি তার জন্য দোকানের দরজা খুলে দেন। কিন্তু দরজা খুলে দেওয়ার জন্য ‘ধন্যবাদ’ বলেননি তিনি। আর এর ফলেই বিরক্ত হন দ্বিতীয় ব্যক্তি। এ সময় তিনি বলেন, আপনি আমাকে ধন্যবাদ কেন বলেননি? আমাকে ধন্যবাদ জানানো উচিত ছিল। এর জবাবে অভিযুক্ত বলেন, আমি আপনাকে দরজা খুলতে বলিনি।

এ নিয়ে প্রথমে তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। মুহূর্তেই তা হাতাহাতিতে গড়ায়। মারামারি করতে করতে তারা দোকানের বাইরে চলে আসেন। এরপরই অভিযুক্ত তার সাইকেল থেকে একটি ছুরি বের করে ওই যুবকের ঘাড়ে এবং পেটে এলোপাথাড়িভাবে কোপাতে থাকেন।

এরপর ওই ব্যক্তি কাতরাতে কাতরাতে মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

পুলিশ এই ঘটনায় ইতোমধ্যেই তদন্ত শুরু করেছে। আততায়ীকে গ্রেপ্তার করতে বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

এই রকম আরও টপিক