রনির অবস্থার উন্নতি, কেবিনে নেওয়া হতে পারে 

সংগৃহীত ছবি

রনির অবস্থার উন্নতি, কেবিনে নেওয়া হতে পারে 

অনলাইন ডেস্ক

গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ আবু হেনা রনির শারীরিক অবস্থা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ইন্সটিটিউট এর প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন। তাকে কেবিনে স্থানান্তরের কথা ভাবছেন চিকিৎসকরা। এছাড়া দগ্ধ পুলিশ সদস্য জিল্লুর রহমানের শারীরিক অবস্থারও উন্নতি হয়েছে।

আজ বৃহস্পতিবার ডা. সামন্ত লাল সেন গণমাধ্যকে এসব তথ্য জানান।

 

ডা. সামন্ত লাল সেন বলেন, রনির শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে। তার কথাবার্তাও এখন স্বাভাবিক। স্বাভাবিকভাবেই খাবার-দাবার খাচ্ছেন এবং শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন। তার শ্বাসনালির শঙ্কাও কেটে গেছে।

তিনি বলেন, আগামী শনিবার তার শরীরে পরবর্তী ড্রেসিং করা হবে। এরপরে তাকে কেবিনে নেওয়ার চিন্তা-ভাবনা করা হচ্ছে। দগ্ধ পুলিশ সদস্য জিল্লুর রহমানের শারীরিক অবস্থারও উন্নতি হয়েছে।

প্রসঙ্গত, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) গাজীপুরে মেট্রোপলিটন পুলিশের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে বেলুন বিস্ফোরণে  দগ্ধ হন কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও পুলিশ কনস্টেবল জিল্লুর রহমান। রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমানকে ওই দিনই ঢাকায় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

চিকিৎসকরা জানান, রনির শরীরের ২৫ শতাংশ ও জিল্লুরের ১৯ শতাংশ দগ্ধ হয়েছে। পরবর্তীতে তাদের চিকিৎসার জন্য গঠিত হয় ১৩ সদস্যের মেডিকেল বোর্ড।

news24bd.tv/রিমু