নিখোঁজের দুবছর পর বাঁশ বাগানে মিলল যুবকের লাশ
নিখোঁজের দুবছর পর বাঁশ বাগানে মিলল যুবকের লাশ

প্রতীকী ছবি

নিখোঁজের দুবছর পর বাঁশ বাগানে মিলল যুবকের লাশ

বাগেরহাট প্রতিনিধি

মোটরসাইকেল ভাড়ায় চালাতেন রানা শরীফ (২৫)। প্রায় দুবছর আগে নিখোঁজ হন তিনি। এ ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অবশেষে তাদের দেয়া তথ্য মতে বাঁশ বাগান থেকে রানার বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়েছে।

ঘটনাটি বাগেরহাটের মোল্লাহাট উপজেলার শাসন গ্রামের। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে ওই গ্রামের একটি বাঁশ বাগানের মাটির নীচ থেকে বস্তাবন্দী লাশের হাড় উদ্ধার করা হয়।

জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম  জানান, ২০২০ সালের ২৮ সেপ্টেম্বর দুপুর ১টার দিকে শাসন গ্রামের শরীফ আহমেদ বাচ্চুর ছেলে রানার মোবাইলে একটি কল আসে। এরপরেই বাড়ি থেকে বের হন তিনি।

তবে তারপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।  

নিখোঁজের ঘটনায় ওই বছরের ৪ আক্টোবর রানার বাবা শরীফ আহমেদ বাচ্চু মোল্লাহাট থানায় একটি সাধারণ ডায়েরি করেন। রানার ফোনে আসা ওই কলের সূত্র ধরে আধুনিক তথ্যপ্রযুক্তির সহায়তায় বুধবার রাতে সন্দেহভাজন পাঁচজনকে আটক করে।

পরে জিজ্ঞাসাবাদে রানাকে হত্যার কথা স্বীকার করে আটককৃতরা। তাদের দেয়া তথ্য মতে, শাসন গ্রামের মামুন শেখের বাঁশ বাগানের মাটির নীচ থেকে বস্তাবন্দী লাশের হাড় উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় মোল্লাহাট থানায় আটককৃত পাঁচজনকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন। পরে ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- হোসাইন চৌধুরী (৩৯), নাদিম চৌধুরী (৩২), শহিদুল চৌধুরী (৩২), জুয়েল মোল্লা (৩৪) ও রুহুল আমিন ফকিরকে (২৭)। তারা সবাই ওই গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, ‘মাদক বেচাকেনা নিয়ে বিরোধের জেরে রানাকে হত্যা করা হয়। ঘাতকরা তা স্বীকার করেছে। ’

news24bd.tv/মামুন