পুলিশ-বিএনপির সংঘর্ষ : সেই যুবদল কর্মীর মৃত্যু
পুলিশ-বিএনপির সংঘর্ষ : সেই যুবদল কর্মীর মৃত্যু

পুলিশ-বিএনপির সংঘর্ষ : সেই যুবদল কর্মীর মৃত্যু

অনলাইন ডেস্ক

মুন্সীগঞ্জের মুক্তারপুরে পুলিশ ও বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত শহিদুল ইসলাম শাওন (২৬) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত ৮টা ৪৮ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

আইসিইউ’র কর্তব্যরত ডা. সাব্বির বিষয়টি নিশ্চিত করে জানান, ২৩ নম্বর বেডে ভর্তি ছিলেন শাওন। চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়েছে।

মৃত শাওনের ছোট ভাই সোহানুর রহমান সোহান জানান, তাদের বাড়ি মুন্সীগঞ্জ সদরের মীরকাদিম পৌরসভার মুরমা গ্রামে। বাবার নাম ছোয়া আলী ভূইয়া। শাওন পেশায় মিশুক (অটোরিকশা) চালক ছিলেন। পাশাপাশি মীরকাদিম পৌরসভার যুবদলের কর্মী ছিলেন।

দুই ভাই এক বোনের মধ্যে শাওন ছিলেন বড়। স্ত্রী সাদিয়া আক্তার ও এক বছরের ছেলে আবরারকে নিয়ে গ্রামে থাকতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, গত বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় গুরুতর আহত অবস্থায় শাওনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার মাথায় আঘাত ছিল। শাওনের মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এর আগে, বুধবার মুন্সীগঞ্জ মুক্তারপুর ব্রিজের পাশে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষে আহত ৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।  

news24bd.tv/কামরুল