পরীক্ষার হলে এসএসসি পরীক্ষার্থীদের পেটানোর অভিযোগ

সংগৃহীত ছবি

পরীক্ষার হলে এসএসসি পরীক্ষার্থীদের পেটানোর অভিযোগ

অনলাইন ডেস্ক

ঢাকার কেরানীগঞ্জে চলমান এসএসসি পরীক্ষার হলে ৮ ছাত্রকে পেটানোর অভিযোগ উঠেছে এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) উপজেলার সরকারি শাক্তা উচ্চ বিদ্যালয়ের ২০৪ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে।

ঘটনার পর অভিযুক্ত শিক্ষক উদ্বোপ মন্ডলের শাস্তি ও পুনরায় পরীক্ষা নেওয়ার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে ভুক্তভোগী শিক্ষার্থীরা। অভিযুক্ত শিক্ষক উদ্বোপ মন্ডল নবাবগঞ্জ উপজেলার দৌলতপুর কবি নজরুল উচ্চ বিদ্যালয়ে শিক্ষক।

পরীক্ষাকেন্দ্র প্রধান ও সরকারি শাক্তা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. ওয়াদুদ জানিয়েছেন, পরীক্ষা চলাকালে ছাত্রদের দেখাদেখি করতে না দেওয়ায় এ অভিযোগ করেছে তারা। আর মারামারির কোনো ঘটনাও ঘটেনি।

ভুক্তভোগী শিক্ষার্থী সালমান অভিযোগ করে বলেন, স্যার শুরু থেকেই আমাদের সাথে দুর্ব্যবহার করেন। পাঁচ মিনিট পর প্রশ্ন দিয়ে আবার তিন-চার মিনিট আগে আমাদের খাতা নিয়ে নিয়েছেন।

আর যতক্ষণ পরীক্ষা ছিল সারাক্ষণই আমাদের নানাভাবে ডিস্টার্ব করেছেন। কখনো পিটুনি, কখনো চুলে টান আবার কখনো গালাগালি করেছেন। আমরা স্যারের কারণে ঠিক মতো পরীক্ষা দিতে পারিনি।

এ ব্যাপারে কেরানীগঞ্জ উপজেলা মাধ্যমিক অফিসার মোহাম্মদ ইসমাইল হোসেন জানান, আমি পরীক্ষা কেন্দ্র প্রধান ও অভিযোগকারী ছাত্রদের প্রধান শিক্ষকের সঙ্গে কথা বলে জানতে পেরেছি হলে এমন কোনো ঘটনা ঘটেনি। কেন্দ্রে গার্ড কঠিন হওয়ায় তারা এ অভিযোগ করেছে। শিক্ষার এ আধুনিক যুগে শিক্ষকদের মারধরের প্রশ্নই আসে না।

news24bd.tv/আজিজ