সেই মরিয়ম খুঁজে পেলেন মাকে, তবে মৃত
সেই মরিয়ম খুঁজে পেলেন মাকে, তবে মৃত

সংগৃহীত ছবি

সেই মরিয়ম খুঁজে পেলেন মাকে, তবে মৃত

অনলাইন ডেস্ক

নিখোঁজ হওয়ার ২৭ দিন পর মায়ের লাশ পাওয়ার কথা জানিয়েছেন মরিয়ম মান্নান। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজেই এ তথ্য জানান মরিয়ম।

গত ২৭শে আগস্ট রাত ১০টার দিকে বাসার নিচে পানির টিউবওয়েল থেকে পানি আনতে যান মরিয়মের মা। ঘণ্টা পেরিয়ে গেলে মা ফিরে না আসায় খোঁজা শুরু করেন পরিবারের সদস্যরা।

তার পায়ের জুতা, গায়ের ওড়না, পানির পাত্র পড়ে ছিল সেখানে।

আত্মীয় স্বজনদের বাড়িতে গিয়ে খোঁজ নিয়ে তাকে না পেয়ে দৌলতপুর থানায় একটি সাধারণ ডায়েরি করে পরিবার। পরেরদিন ২৮ আগস্ট অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে আদুরী খাতুন দৌলতপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। যার নং ১৫।

 প্রতিবেশীদের সঙ্গে সম্পত্তি নিয়ে দ্বন্দ্বের জেরে তাকে অপহরণ করা হতে পারে বলে সন্দেহ করেন তারা। এর আগে গণমাধ্যমে এ কথা জানিয়েছেন মরিয়ম।  

নিখোঁজ রহিমা বেগমের পরিবারের একটি সূত্র জানায়, এক বছর পূর্বে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হাতে হামলার শিকার হন রহিমা বেগম এবং তার এক কন্যা।

রহিমা খাতুন বিগত ২৭ দিন ধরে নিখোঁজ থাকার সময় মেয়ে মরিয়ম বিভিন্ন পন্থায় মাকে খোঁজার চেষ্টা করেন। গত প্রায় একমাসে মায়ের খোঁজে গণমাধ্যমে গিয়েছেন, প্রেসক্লাবে মানববন্ধন করেছেন তিনি। খুলনা শহরজুড়ে লাগিয়েছেন পোস্টার। ফেসবুকেও সন্ধান চেয়েছেন মায়ের।

news24bd.tv/আজিজ