রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

প্রতীকী ছবি

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

অনলাইন ডেস্ক

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় মরিয়ম বেগম (৩৮) ও মো. সোহেল (৩৮) নামে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন মো. সালাউদ্দিন (৪০) নামে আরও একজন।  সবুজবাগ ও শাহবাগ থানা এলাকায় বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাতে দুর্ঘটনা দুটি ঘটে।

সবুজবাগ থানার এসআই মো. ফারুক হোসেন জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে মরিয়ম বেগম নামে এক নারী বাসাবো ঢালে প্রধান সড়ক পার হওয়ার সময় অজ্ঞাত গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন।

আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে সংবাদ পেয়ে স্বজনরা চিকিৎসকের পরামর্শে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে তিনি মারা যান।

নিহত মরিয়ম জামালপুর জেলার ইসলামপুর উপজেলার মৃত রহমত উল্লাহর মেয়ে।

বর্তমানে দক্ষিণখান থানাধীন উত্তরা এলাকায় থাকতেন।

অন্যদিকে একই দিন রাত আড়াইটার দিকে শাহবাগ থানাধীন বুয়েট সংলগ্ন সড়কে উল্টো দিক দিয়ে আসা বালুবাহী ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন মারা যান। অপরজনকে গুরুতর আহত অবস্থায় ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাহবাগ থানার এসআই কাওছার আহামেদ ভুঁইয়া বলেন, ‘এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করা গেলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে। তাদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। ’

নিহতের স্বজনদের বরাত দিয়ে তিনি আরও বলেন, নিহত সোহেল ও আহত সালাউদ্দিন দুজনেই সম্পর্কে বন্ধু। সাভারে কাজ শেষে রাতে নারায়ণগঞ্জে বাড়িতে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন তারা। আহত ব্যক্তি ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত সোহেল নারায়ণগঞ্জ রুস্তমপুরের রওশন আলীর ছেলে।

news24bd.tv/মামুন