কাট বললেও চুম্বনে মগ্ন ছিলেন সিদ্ধার্থ-জ্যাকুলিন
কাট বললেও চুম্বনে মগ্ন ছিলেন সিদ্ধার্থ-জ্যাকুলিন

সংগৃহীত ছবি

কাট বললেও চুম্বনে মগ্ন ছিলেন সিদ্ধার্থ-জ্যাকুলিন

অনলাইন ডেস্ক

সিদ্ধার্থ মালহোত্রা এবং জ্যাকুলিন ফার্নান্দেজ অভিনীত ‘এ জেন্টলম্যান: সুন্দর, সুশীল’ সিনেমাটি বক্স অফিসের হিসেবে একেবারে সাদামাটা একটা সিনেমা। কিন্তু অনেকের কাছে সিনেমাটা স্মরণীয় হয়ে আছে এর একটি চুম্বনের দৃশ্যের জন্য। সিদ্ধার্থ এবং জ্যাকুলিন সিনেমাটির এই চুম্বন দৃশ্যকে বলিউডের ‘দীর্ঘতম’ বলে দাবি করেছেন সিনেমার নির্মাতারা।  

শুটিংয়ের সময় এতই গভীরভাবে একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন সিদ্ধার্থ এবং জ্যাকুলিন যে, পরিচালক ‘কাট’ বলার পরেও তাদের চুম্বন থামেনি।

 

এ সিনেমার একটি গানে সিদ্ধার্থ, জ্যাকুলিনের চুম্বনের দৃশ্যটি ছিল। গানটিতে বলিউডের এই তারকা জুটির আরও অনেক রোম্যান্টিক ও ঘনিষ্ঠ দৃশ্য ছিল। পরিচালকদের দাবি, দু’জন চুম্বনে এতটাই মগ্ন হয়ে পড়েছিলেন যে, একেই বলিউডের দীর্ঘতম চুম্বন বলা যায়। কাট বলা হলেও তা নাকি শুনতেই পাননি নায়ক-নায়িকা।

সংবাদমাধ্যমে পরিচালকরা বলেছেন, আমরা ওদের কাট বলছিলাম। কিন্তু সিদ্ধার্থ আর জ্যাকুলিন এই দৃশ্যে এতই ডুবেছিলেন যে, আমাদের কথা শুনতেই পাননি। এটাই বলিউডের সবচেয়ে লম্বা চুম্বন দৃশ্য হয়ে গেছে।

জ্যাকুলিনের প্রতি মুগ্ধতা গোপন করেননি সিদ্ধার্থও। তিনি বলেছেন, এই গানটি ছবিতে খুব গুরুত্বপূর্ণ সময়ে রাখা হয়েছিল। যখন ছবির দুই প্রধান চরিত্র একে অপরকে ভরসা করতে শুরু করেছে। তাই গানে সেই গাঢ় প্রেমের অনুভূতি ফুটিয়ে তোলার প্রয়োজন ছিল। আর জ্যাকুলিন তো খুবই ‘হট’। এই গানে ওকে সামলানো মুশকিল হয়ে পড়েছিল।  

অনুভূতি লুকিয়ে রাখেননি জ্যাকুলিনও। এই গান নিয়ে পরে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, সিদ্ধার্থের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং তিনি যথেষ্ট উপভোগ করেছেন।

এত কিছুর পরেও ৬০ কোটি রুপি বাজেটের মুভিটি বক্স অফিসে সংগ্রহ করে মাত্র ৩৮ কোটি রুপি।
news24bd.tv/আলী