টেকনাফে মিনি ট্রাক চাপায় মা-ছেলে নিহত
টেকনাফে মিনি ট্রাক চাপায় মা-ছেলে নিহত

টেকনাফে মিনি ট্রাক চাপায় মা-ছেলে নিহত

অনলাইন ডেস্ক

কক্সবাজারের টেকনাফে একটি মিনি ট্রাক চাপায় মা ও ছেলে নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১টায় কক্সবাজার-টেকনাফ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়ার আবুল কালামের স্ত্রী ফাতেমা আক্তার (১৯) এবং তার দুই মাস বয়সী ছেলে মো. আসওয়াত।

তবে আহতদের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. মনিরুল ইসলাম ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, শুক্রবার দুপুরে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল এলাকায় কক্সবাজারমুখী যাত্রীবাহী একটি অটোরিকশাকে একই দিক থেকে আসা মিনিট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গেলে পাঁচজন আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে পালংখালী রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক এক নারী ও তার শিশু সন্তানকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, দুর্ঘটনাকবলিত মিনি ট্রাকটির চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে গাড়ি দুটি জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরির পর হাসপাতালে রয়েছে। স্বজনদের সঙ্গে আলাপের পর মরদেহ হস্তান্তরের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

news24bd.tv/কামরুল