নির্বাচনে আসলে বিএনপি কয়েকটা সিট পাবে : নজিবুল বশর

ফাইল ছবি

নির্বাচনে আসলে বিএনপি কয়েকটা সিট পাবে : নজিবুল বশর

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগ সভাপতি ও ১৪ দলীয় জোটের নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারও সরকার গঠন হবে বলে দাবি করেছেন জোটের শরিক তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি।  

নজিবুল বশর বলেন, শেখ হাসিনার সরকারে নেতৃত্বে এবং বর্তমান নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে এবং সেটা করবো এবং সবাই ভোট দেবে। বিএনপি আসলো কী, আসলো না, এতে কিছু আসে, যায় না।

তিনি বলেন, আমর জানি, আমরা আবার, মাননীয় প্রধানমন্ত্রী, আওয়ামী লীগ সভানেত্রী, ১৪ দলীয় জোট নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আবার সরকার গঠন করতে যাচ্ছি।

এটাই হচ্ছে বাস্তবতা। এ বাস্তবতাকে সামনে রেখেই তারা (বিএনপি) কৌশল সাজাচ্ছে।

আজ শুক্রবার ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি) মিলনায়তনে বিএনপিসহ দেশবিরোধী অপশক্তির সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্র করছে দাবি করে তার প্রতিবাদে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট আয়োজিত সমাবেশ ও আলোচনা সভায় এসব কথা বলেন নজিবুল বশর।

বৃহস্পতিবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আমেরিকা প্রেসিডেন্ট জো বাইডেনের সস্ত্রীক ছবি প্রকাশের পরে বিএনপির নেতারা রাতে ঘুমায়নি বলে দাবি করেন নজিবুল বশর।

 

বিএনপিকে উদ্দেশ্যে করে নজিবুল বশর বলেন, ‘নির্বাচনে আসুন। কিছু না, কিছুতো ভোট পাবেন। কয়েকটা সিট পাবেন। না হলে আস্তাবলের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়ে যাবেন। ’ 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ১৪ দলীয় জোটের মুখপাত্র আমির হোসেন আমু, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলাম, জাতীয় পার্টির (জেপি) মহাসচিব শেখ শহিদুল ইসলাম, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন প্রমুখ।

news24bd.tv/আলী