নির্বাচনী উত্তাপে সরগরম গাইবান্ধা-৫ আসন
নির্বাচনী উত্তাপে সরগরম গাইবান্ধা-৫ আসন

সংগৃহীত ছবি

নির্বাচনী উত্তাপে সরগরম গাইবান্ধা-৫ আসন

সাইফুল ইসলাম প্রিন্স, গাইবান্ধা

নির্বাচনের উত্তাপে সরগরম গাইবান্ধা-৫ আসনের সাঘাটা ও ফুলছড়ি। আওয়ামী লীগ, জাতীয় পার্টি, বিকল্পধারা ও স্বতন্ত্র প্রার্থীসহ ৫ জন ভোটের মাঠে থাকলেও মূল লড়াই হবে নৌকা ও লাঙ্গলে। তবে জয়ের মালা পরার ব্যাপারে আশাবাদী সবাই। প্রত্যন্ত চরাঞ্চলে ইভিএমে ভোটগ্রহণ নির্বিঘ্ন করতে সব ধরনের ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়ে প্রার্থীদের আচরণবিধি মেনে চলার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।

 

স্থানীয়রা জানান, গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচনে ভোট হবে আগামী ১২ অক্টোবর। তাই আর সময় নষ্ট নয়; ভোটারদের মন জয়ে প্রার্থীরা ছুটছেন দুয়ারে দুয়ারে। সৎ, যোগ্য আর যিনি এলাকার উন্নয়নে ভূমিকা রাখছেন তাকেই বিজয়ের মালা পরাতে চান তারা।  

বিএনপি নির্বাচনে অংশ না নেওয়ায় আওয়ামী লীগ ও জাতীয় পার্টির প্রার্থীদের মধ্যে হবে মূল লড়াই।

 আওয়ামী লীগ প্রার্থী মাহমুদ হাসান রিপন ও জাতীয় পার্টির প্রার্থী অ্যাডভোকেট গোলাম শহীদ রঞ্জু ইভয়েই জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।  

এই প্রথম গাইবান্ধা জেলায় কোনো আসনে ভোট হবে ইভিএমে। তাই প্রস্তুতিতে ঘাটতি রাখছে না নির্বাচন কমিশন। জেলা নির্বাচন অফিসার আব্দুল মোত্তালিব এমনটি জানিয়েছেন।  

সাঘাটা ও ফুলছড়ি উপজেলার ১৭টি ইউনিয়ন নিয়ে গঠিত গাইবান্ধা-৫ আসন। দুই উপজেলার ১৫৪টি কেন্দ্রে মোট ভোটার প্রায় সাড়ে তিন লাখ।

news24bd.tv/ইস্রাফিল