সাফজয়ী কৃষ্ণাদের হারানো টাকা ফেরত দিলো বাফুফে
সাফজয়ী কৃষ্ণাদের হারানো টাকা ফেরত দিলো বাফুফে

সংগৃহীত ছবি

সাফজয়ী কৃষ্ণাদের হারানো টাকা ফেরত দিলো বাফুফে

অনলাইন ডেস্ক

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দলের দুই খেলোয়াড়ের (কৃষ্ণা ও শামসুন্নাহার) ব্যাগ থেকে হারানো টাকা ফেরত দিয়েছে বাফুফে। শামসুন্নাহার সিনিয়রকে ১ লাখ টাকা দেয়া হয়েছে ‍আর কৃষ্ণা রাণীকে দেয়া হয়েছে দেড় লাখ টাকা।  সানজিদা আক্তারকে আইফোন থার্টিন প্রো ম্যাক্স দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের পক্ষে এ উপহার তুলে দেন বাফুফের নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ।

 

এর আগে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বাফুফের নারী উইংয়ের প্রধান মাহফুজা আক্তার কিরণ জানান, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দলের দুই খেলোয়াড় কৃষ্ণা ও শামসুন্নাহারের ব্যাগ থেকে হারানো অর্থ উদ্ধার না হলে বাফুফে সেই অর্থ দেবে।

দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট নিয়ে দেশে ফেরার পথে বিমানবন্দর থেকে কৃষ্ণা ও শামসুন্নাহারের লাগেজ ভেঙ্গে ডলার চুরির ঘটনা ঘটে। কৃষ্ণার ৯০০ ডলার ও বাংলাদেশি ৫০ হাজার টাকা এবং শামসুন্নাহারের ৪০০ ডলার হারিয়েছে।  তাদের ধারণা বাংলাদেশ বিমানবন্দর লাগেজ বেল্ট থেকে এটি হয়েছে।

তাৎক্ষনিকভাবে জানানো হয় বিমানবন্দর কর্তৃপক্ষকে। তবে এ অভিযোগ অস্বীকার করে বিমানবন্দর কর্তৃপক্ষ।  বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে সংবাদ বিজ্ঞপ্তিতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার জানান, চুরির ঘটনা সঠিক নয়।

যাদের হাত ধরে দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট এসেছে তাদের লাগেজ থেকে ভেঙ্গে অর্থ চুরির ঘটনায় দেশ জুড়ে নিন্দার ঝড় উঠেছে। এমন পরিস্থিতিতে কৃষ্ণা রানি সরকার ও সামসুন্নাহার সিনিয়রের হারানো অর্থের জন্য ক্ষতিপূরণ দিলো বাফুফে।

news24bd.tv/আজিজ