দায়িত্ব নিয়েই সুখবর দিলেন কাজী সালাউদ্দিন
দায়িত্ব নিয়েই সুখবর দিলেন কাজী সালাউদ্দিন

বাফুফে

দায়িত্ব নিয়েই সুখবর দিলেন কাজী সালাউদ্দিন

অনলাইন ডেস্ক

নারীদের সাফ জয়ের পর ফুটবল ফেডারেশনে (বাফুফে) বইছে স্বস্তির হাওয়া। অনেক দিন পর কোনো আন্তর্জাতিক টুর্নামেন্টের ট্রফি এলো ঘরে, উদযাপনের রেশ যেন কিছুতেই কাটছে না। এর মধ্যে আরও এক সুখবর আসতে যাচ্ছে। আজ ফেডারেশন সভাপতি কাজী সালাউদ্দিন ইঙ্গিত দিয়েছেন, কোটি টাকার সুপার কাপ ফেরানোর।

প্রথমবার বাফুফে সভাপতি হিসেবে চেয়ারে বসার পর কোটি টাকার সুপার আয়োজন করে হুলুস্থুল ফেলে দিয়েছিলেন সালাউদ্দিন। অবশ্য ২০০৯, ২০১১ ও ২০১৩ সালের পর বন্ধ হয়ে যায় বিগ বাজেটের এই টুর্নামেন্ট। আজ পেশাদার লিগ কমিটির প্রধানের দায়িত্ব নিয়ে প্রথম সভা শেষে বাফুফে সভাপতি জানালেন, আবার তিনি মাঠে ফেরাতে চান এই হাইভোল্টেজ টুর্নামেন্ট।

আব্দুস সালাম মুর্শেদীর জায়গায় লিগ কমিটির দায়িত্ব নিয়ে প্রথম সভা শেষে কাজী সালাউদ্দিন বলেন, ‘আমরা এক কোটি টাকার সুপার কাপ করার চেষ্টা করছি।

মনে হয়, ওটা (বাজেট) হয়ে যাবে। আমি আনুষ্ঠানিক ঘোষণা দিচ্ছি না। তবে এক জায়গা থেকে বার্তা পেয়েছি। ওটা নিশ্চিত হলে তখন আরেকটা সংবাদ সম্মেলন করে ঘোষণা দেবো। ’

সভাতে সামনের মৌসুমে ঘরোয়া ফুটবলের সূচি নিয়েও আলোচনা হয়েছে। সালাউদ্দিন জানিয়েছেন, বিশ্বকাপের মধ্যেও চলবে লিগের খেলা। বাফুফে সভাপতি বলেন, ‘আমরা সিদ্ধান্ত নিয়েছি বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ফাইনাল বন্ধ রাখবো। তার আগে শীতকালে এমন সময় বের করবো যেন খেলার মধ্যে আমাদের খেলা না পড়ে। খেলোয়াড়রা যেন খেলা দেখতে পারে। ওটাও আমাদের খেয়াল রাখতে হবে। আবার দেড়-দুইমাস খেলা বন্ধ রাখতে পারবো না। ’

news24bd.tv/সাব্বির