কিশোরগঞ্জে দু'পক্ষের মধ্যে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩

সংগৃহীত ছবি

কিশোরগঞ্জে দু'পক্ষের মধ্যে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩

অনলাইন ডেস্ক

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোরগঞ্জের ভৈরবে দু'পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিনজন গুলিবিদ্ধসহ ২০ জন আহত হয়েছেন। শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে পৌর শহরের ভৈরবপুর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ১০টি দোকান ভাঙচুর ও লুটপাট করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

 

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৪২ রাউন্ড শটগানের গুলি ছুড়ে। পুলিশের গুলিতে গুরুতর আহত হন ইমতিয়াজ আহমেদ (৩৫)। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ইমতিয়াজ ভৈরবপুর উত্তরপাড়া এলাকার আবু সাঈদের ছেলে।

 

এছাড়াও আহত হন একই এলাকার অপু (২৭) ও দুর্জয় (২২), রাবিম (১৬), রাফসা (৬), মবিন (২০), রাশিদ মিয়া (২৫) ও খোকন মিয়া (১৪)। তাদের অনেকে ইটপাটকেলের আঘাতে আহত হন বলে জানা গেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকরা জানান, তিনজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে আসেন। তাদের মধ্যে ইমতিয়াজ নামের এক যুবকের অবস্থা গুরুতর বলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এ পর্যন্ত আহত ২০ জনের চিকিৎসা দেওয়া হয়েছে।  

ভৈরব সার্কেলের সহকারী পুলিশ সুপার রেজওয়ান দীপু জানান, কী কারণে সংঘর্ষের ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। তবে দুই তরুণের ঝগড়াকে কেন্দ্র করে এই সংঘর্ষের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিভাবে জানা গেছে। পরে তা দুই পক্ষের আধিপত্য বিস্তারের লড়াইয়ে রূপ নেয়। সংঘর্ষ থামাতে গিয়ে পুলিশের ছয় সদস্য আহত হয়েছেন।  

news24bd.tv/হারুন